ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৬ ফেব্রুয়ারি ২০২১ ● ১৪ ফাল্গুন ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ২৬ ফেব্রুয়ারি ২০২১
শিরোনাম: সাংবাদিকতার ‘নৈতিকতা বিরোধী’ অনুষ্ঠান প্রচার করছে আল জাজিরা       শাহবাগের অবরোধ প্রত্যাহার, সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও       সিলেটে দুই বাসের সংঘর্ষে ৭ জন নিহত        ঢাবি শিক্ষার্থীদের হল খোলার আন্দোলন প্রত্যাহার        কোচিং ও প্রাইভেট ব্যবসা রমরমা       ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার লেখক মুসতাকের মৃত্যু কারাগারে       পি কে হালদারের ১০ তলা ভবনসহ জমি জব্দের আদেশ      
ইউক্রেনের নার্সিংহোমে অগ্নিকাণ্ডে নিহত ১৫
নিউজ ডেস্ক
Published : Friday, 22 January, 2021 at 2:45 PM, Update: 22.01.2021 2:47:21 PM

ইউক্রেনের পূর্বাঞ্চলীয় শহর খারকিভের একটি নার্সিংহোমে অগ্নিকাণ্ডে অন্তত ১৫ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সাবেক সোভিয়েত প্রজাতন্ত্রের এই সেবাকেন্দ্রের দ্বিতীয় তলায় আগুন ছড়িয়ে পড়ে।

এ দুর্ঘটনাকে মর্মান্তিক বলে উল্লেখ করেন দেশটির প্রেসিডেন্ট ভ্লদিমির জেলেনস্কি। তিনি বলেন, ভবনটিতে যখন আগুন লাগে, তখন সেটির ভেতরে ৩৩ জন ছিলেন।

দ্বিতীয় তলায় পুড়ে দগ্ধ হয়ে যাওয়া একটি জানালা দিয়ে কুণ্ডলী পাকানো ধোঁয়া বের হতে দেখেছেন ঘটনাস্থলে থাকা এএফপির সাংবাদিক। অগ্নিনির্বাপক কর্মীরা ক্ষতির মূল্যায়ন করছেন বলেও তিনি জানান।

১৫ জন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন জেলেনস্কি। তিনি বলেন, যারা নিহত হয়েছেন, তাদের জন্য আমরা প্রার্থনা করছি।

অগ্নিকাণ্ডের ক্ষতি নিয়ে তাৎক্ষণিকভাবে কেউ কিছু বলতে পারেননি। কতজন বেঁচে আছেন, কতজনকে পার্শ্ববর্তী হাসপাতালে নেওয়া হয়েছে, সেই তথ্যও নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

আগুন ছড়িয়ে পড়ার দুই ঘণ্টারও কম সময়ের মধ্যে তা নিভিয়ে ফেলা হয়েছে। প্রায় অর্ধশত অগ্নিনির্বাপণকর্মী এতে অংশ নিয়েছেন।

বৈদ্যুতিক হিটারের অপব্যবহারে এই অগ্নিকাণ্ড হতে পারে বলে ধারণা করছে কর্তৃপক্ষ। এ নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট।

আজকালের খবর/এসএমএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com