ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ২১ জানুয়ারি ২০২১ ● ৮ মাঘ ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ২১ জানুয়ারি ২০২১
শিরোনাম: এটি আমেরিকানদের দিন: বাইডেন       ইতিহাস গড়ে শপথ নিলেন বাইডেন-কমলা       বাইডেনের শপথ অনুষ্ঠান শুরু       চট্টগ্রামের বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা দুয়েক দিনের মধ্যে: হানিফ       প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছেন ৬৯ হাজার ৯০৪ ভূমিহীন-গৃহহীন পরিবার       কিছুক্ষণ পর শপথ নেবেন জো বাইডেন       সড়কে প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত      
শৈলকুপায় নির্বাচনী সহিংসতায় আ.লীগ নেতা নিহত
ঝিনাইদহ প্রতিনিধি
Published : Wednesday, 13 January, 2021 at 11:16 PM

ঝিনাইদহের শৈলকুপায় বুধবার রাতে নির্বাচনী সহিংসতায় লিয়াকত ইসলাম ওরফে বল্টু (৪৭) নামে আওয়ামী লীগের এক নেতা নিহত হয়েছেন। তিনি ওই পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বী (ডালিম প্রতীক) শওকত আলীর ভাই ও উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন। লিয়াকত শৈলকুপার ষষ্টিবার গ্রামের মৃত মসলেম আলী মেম্বারের ছেলে।

 শৈলকুপা শহরে কবিরপুর এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় এই সহিংসতার ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী রিয়াজুল ইসলাম জানান, রাত সাড়ে ৮টার দিকে পৌরসভা নির্বাচনে অংশ নেওয়া কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর শওকত আলীর পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লিয়াকত ইসলাম ওরফে বল্টু। কবিরপুর মন্দিরের সামনে গেলে প্রতিপক্ষ এক প্রার্থীর সমর্থকেরা তাঁদের ওপর হামলা চালান। লিয়াকত ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়। এ সময় আরও একজন আহত হন। স্থানীয় লোকজন লিয়াকত ইসলামকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রওনা হন। কিন্তু পথেই লিয়াকত ইসলাম মারা যান।

নিহত লিয়াকত ইসলামের ভাই কাউন্সিলর প্রার্থী শওকত আলী সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন, তাঁর ভাইকে পাঞ্জাবি প্রতীকের কাউন্সিলর প্রার্থী আলমগীর খান বাবুর সমর্থকেরা কুপিয়ে হত্যা করেছেন। তবে মুঠোফোন বন্ধ থাকায় আলমগীর খানের সঙ্গে এ বিষয়ে কথা বলা সম্ভব হয়নি।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা তাপস কুমার সরকার জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই লিয়াকত ইসলাম মারা গেছেন। তাঁরা মৃত অবস্থায় তাঁকে পেয়েছেন। ধারণা করা যাচ্ছে পথেই তাঁর মৃত্যু হয়েছে।

আজকালের খবর/আরই


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com