ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ২১ জানুয়ারি ২০২১ ● ৮ মাঘ ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ২১ জানুয়ারি ২০২১
শিরোনাম: ঢাকার মোতালিব প্লাজায় অগ্নিকাণ্ড       মুসলিম দেশগুলোর বিরুদ্ধে নিষেধাজ্ঞা উঠিয়ে নিলেন বাইডেন       এটি আমেরিকানদের দিন: বাইডেন       ইতিহাস গড়ে শপথ নিলেন বাইডেন-কমলা       বাইডেনের শপথ অনুষ্ঠান শুরু       চট্টগ্রামের বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা দুয়েক দিনের মধ্যে: হানিফ       প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছেন ৬৯ হাজার ৯০৪ ভূমিহীন-গৃহহীন পরিবার      
গাজীপুরে টঙ্গীতে অভিমানে কলেজছাত্রীর আত্মহত্যা
গাজীপুর প্রতিনিধি
Published : Wednesday, 13 January, 2021 at 8:48 PM

গাজীপুরে টঙ্গীতে বাবা মোবাইল ফোন কেড়ে নেওয়ায় অভিমান করে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন পুলিশ। মৃত তাসমিন সাহারা নিশাত (১৭) ওই এলাকার সুমন মিয়ার মেয়ে এবং রাজধানীর উত্তরার মাইলস্টোন কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

তাসমিনের বাবা জানান, ঘটনার দিন তার মেয়ে নিশাত দীর্ঘসময় মোবাইল ফোনে কথা বলছিল। এ নিয়ে মেয়েকে শাসন করার এক পর্যায়ে মেয়ের কাছ থেকে ফোনটি কেড়ে নেই। এতে নিশাত অভিমান করে ঘরের ভেতর সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

ইন্সপেক্টর জাহিদুল বলেন, মঙ্গলবার বিকালে নিশাতের কাছ থেকে তার বাবা মোবাইল ফোনটি কেড়ে নিয়ে যান। পরে নিশাত সন্ধ্যায় ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। রাত পেরিয়ে হয়ে গেলেও নিশাত তার ঘরের দরজা না খোলায় মেয়েটির বাবা থানায় খবর দিলে পুলিশ গিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় নিশাতের লাশ উদ্ধার করে।

মেট্রোপলিটন টঙ্গী পশ্চিম থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. জাহিদুল ইসলাম জানান, টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া এলাকায় মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়েরের পর পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। 

আজকালের খবর/একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com