ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২৭ জানুয়ারি ২০২১ ● ১৪ মাঘ ১৪২৭
ই-পেপার   বুধবার ● ২৭ জানুয়ারি ২০২১
শিরোনাম: কিন্ডারগার্টেন খুলতে বাধা নেই ফেব্রুয়ারিতে সরকারি প্রাথমিক        চাল-পেঁয়াজের দাম বাড়ার নেপথ্যে মজুত- সিন্ডিকেট       অযোগ্য গাড়ি ও অদক্ষ চালকই সড়কে ঝুঁকি        পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জন কেরির ফোনালাপ       এখনই টিকা নিতে আগ্রহী ৩২% মানুষ       অ্যান্টিবায়োটিকের নির্বিচার ব্যবহার বন্ধে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব       গ্যাটকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানি ৩ মার্চ      
কাপাসিয়ায় সাত ইটভাটাকে ৩৮ লাখ টাকা জরিমানা
গাজীপুর প্রতিনিধি
Published : Wednesday, 13 January, 2021 at 8:40 PM

গাজীপুরের কাপাসিয়ার আড়াল বাজার ও ধানদিয়া এলাকায় অবৈধ সাতটি ইটভাটা গুঁড়িয়ে দিয়ে ৩৮ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ছয় ইটভাটা মালিককে ছয় লাখ টাকা করে ৩৬ লাখ ও একজনকে দুই লাখ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহমেদ এ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে উপস্থিত থেকে সহযোগিতা করেন জেলা পরিবেশ কার্যালয়ের সহকারী পরিচালক মমিন ভূঁইয়া, রিসার্চ অফিসার আশরাফ উদ্দিন, পরিদর্শক মমিন, দিলরুবা আক্তারসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ভাটাগুলো হল মনির মোল্লার এমকেবি ব্রিকস, আলমগীর হোসেনের আড়াল ব্রিকস, আলাউদ্দিন লস্করের ফোর ফ্রেন্ড ব্রিকস, দীন ইসলামের সততা ব্রিকস, ইকবাল হোসেনের ফাইভ ব্রাদার্স ব্রিকস, মোশারফ হোসেনের এজেএম ব্রিকস ও মাজহারুল ইসলাম হারুনের আরএল ব্রিকস।

আজকালের খবর/একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com