ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৮ জানুয়ারি ২০২১ ● ৫ মাঘ ১৪২৭
ই-পেপার  সোমবার ● ১৮ জানুয়ারি ২০২১
শিরোনাম: প্রাথমিক শিক্ষার্থীদের টাকা নিয়ে জটিলতা        চার মাসে সেমিস্টার পলিটেকনিক্যালে       ভোজ্যতেলেও সিন্ডিকেট       আবেদন গ্লোবের: বঙ্গভ্যাক্সে’র ট্রায়াল হবে ঢাকার হাসপাতালে       ২৭০০ কোটি টাকার আরো দুই প্রণোদনা প্রধানমন্ত্রীর        নিয়ন্ত্রণের পথে করোনা        মোদির সফর চূড়ান্ত করতে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রসচিব      
বিশ্ব তারকাদের কাতারে সালমান শাহ
আনন্দমেলা প্রতিবেদক
Published : Wednesday, 13 January, 2021 at 7:30 PM

সালমান শাহ

সালমান শাহ

জনপ্রিয় তারকাদের নিয়ে নানারকম ভিডিও গেম প্রায়ই দেখা যায়। হলিউডে বেশ আগে এর প্রচলন শুরু হয় । আর বলিউডেও শাহরুখ খান, হৃতিক রোশনরা হাজির হয়েছেন তাদের অভিনীত ‘রা ওয়ান’, ‘কৃষ’ চরিত্র নিয়ে ভিডিও গেমের মধ্য দিয়ে।

এবার হলিউড বলিউডের পর সেই তালিকায় যোগ হতে চলেছে ঢালিউডের নামও। আর এই ইন্ডাস্ট্রির পোস্টার বয় জনপ্রিয় তারকা সালমান শাহকেই বেছে নেওয়া হলো ভিডিও গেমের নায়ক হিসেবে। খুব শিগগিরই বিশ্ব-তারকাদের তালিকায় নাম লেখাতে যাচ্ছেন বাংলাদেশের অমর এ নায়ক।
জানা গেছে, সালমান শাহকে প্রধান চরিত্র করে এনাইহিলেশন সিরিজের ভিডিও গেম তৈরি করছে বাংলাদেশের দুই তরুণ গেমার-প্রোগ্রামার শাদমান সিয়ান ও সিয়াম হাসান উদয়।

তাদের গড়ে তোলা প্রতিষ্ঠান ক্রাইসিস এন্টারটেইনমেন্ট এই গেমটি শিগগিরই প্রকাশের ঘোষণা দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ৫ জানুয়ারি গেমটির একটি টিজার প্রকাশ করার পর দারুণ আলোচনা শুরু হয় সোশাল মিডিয়ায়।

ভিডিও গেমটির টিজার দেখে ধারণা করা হচ্ছে, এখানে সালমান শাহ একজন ফাইটারের ভূমিকায় হাজির হবেন। যেখানে তার একটি হাত আসল এবং অন্যটি যান্ত্রিক! তার চুলের স্টাইল, গলার লকেট, পরনের পোশাক, চোখের গ্লাস, হাঁটার ধরন-সবকিছুই সালমান প্রেমিদের নস্টালিজিয়ায় ভোগাবে কিংবা মুগ্ধ করবে। কারণ এসব বেছে নেওয়া হয়েছে সালমানের জনপ্রিয় বেশ কিছু সিনেমার দৃশ্য থেকে।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com