ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ২১ জানুয়ারি ২০২১ ● ৮ মাঘ ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ২১ জানুয়ারি ২০২১
শিরোনাম: এটি আমেরিকানদের দিন: বাইডেন       ইতিহাস গড়ে শপথ নিলেন বাইডেন-কমলা       বাইডেনের শপথ অনুষ্ঠান শুরু       চট্টগ্রামের বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা দুয়েক দিনের মধ্যে: হানিফ       প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পাচ্ছেন ৬৯ হাজার ৯০৪ ভূমিহীন-গৃহহীন পরিবার       কিছুক্ষণ পর শপথ নেবেন জো বাইডেন       সড়কে প্রাণ হারালেন চিত্রগ্রাহক রাহাত      
গাজীপুরে শিশুকে এসিডে দগ্ধ: নারী গ্রেপ্তার
গাজীপুর প্রতিনিধি
Published : Tuesday, 12 January, 2021 at 8:18 PM

গাজীপুরের কাপাসিয়ায় এক নারীর বিরুদ্ধে প্রতিবেশীর ছয় মাস বয়সী মেয়ের কানে ও গোপনাঙ্গে এসিড ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে। উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামে গত শুক্রবার এই ঘটনা ঘটে। মঙ্গলবার এ ঘটনায় শিশুটির বাবা কাপাসিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের পর সামসুন্নাহার নামের ওই নারীকে পুলিশ গ্রেপ্তার করেছে।

শিশুটির চাচা সাংবাদিকদের বলেন, গত শুক্রবার বিকালে তাদের বাড়িতে তার বড়োভাইয়ের ছয় মাস চয়সী মেয়েকে নিয়ে উঠানে বসেন তার মা ও দাদি। কিছুক্ষণ পর তাদের প্রতিবেশী সামসুন্নাহার সেখানে যান। পরে মা ও দাদী সামসুন্নাহারের কাছে শিশুটিকে রেখে বাড়ির গৃহস্থলীর কাজে যান। এক পর্যায়ে সামসুন্নাহার শিশুটির কানে ও গোপনাঙ্গে এসিড ঢেলে পালিয়ে যান। এই সময় শিশুটির চিৎকারে মা-দাদিসহ পরিবারের অন্য সদস্যরা সেখানে গিয়ে তার কান এবং পরনের প্যান্ট থেকে ধোঁয়া উড়তে দেখেন।

স্বজনরা জানান, শিশুটিকে পরিবারের সদস্যরা প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার বারডেম হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসা শেষে সোমবার তাকে কাপাসিয়া নিয়ে আসেন।

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সালাম সরকার জানান, শিশুটির ডান কান ও গোপনাঙ্গে এসিডে দগ্ধ হওয়ার আলামত রয়েছে।
কাপাসিয়া থানার ওসি আলম চাঁদ জানান, এই ঘটনায় সকালে শিশুটির বাবা একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাস্থলে পুলিশে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার দুপুরে এক নারীকে আটক করা হয়েছে। 

আজকালে খবর/একে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com