ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ১৮ জানুয়ারি ২০২১ ● ৫ মাঘ ১৪২৭
ই-পেপার  সোমবার ● ১৮ জানুয়ারি ২০২১
শিরোনাম: প্রাথমিক শিক্ষার্থীদের টাকা নিয়ে জটিলতা        চার মাসে সেমিস্টার পলিটেকনিক্যালে       ভোজ্যতেলেও সিন্ডিকেট       আবেদন গ্লোবের: বঙ্গভ্যাক্সে’র ট্রায়াল হবে ঢাকার হাসপাতালে       ২৭০০ কোটি টাকার আরো দুই প্রণোদনা প্রধানমন্ত্রীর        নিয়ন্ত্রণের পথে করোনা        মোদির সফর চূড়ান্ত করতে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রসচিব      
ঠাকুরগাঁওয়ে বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ
গোলাম সারোয়ার সম্রাট, ঠাকুরগাঁও
Published : Tuesday, 12 January, 2021 at 5:27 PM

চিনিকলের জমি লুটপাট ও ষড়যন্ত্র রুখতে বাবম গণতান্ত্রিক জোটের পক্ষ থেকে ঠাকরগাঁওয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার ঠাকুরগাঁও চিনিকলে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বাম গণতান্ত্রিক জোটের আয়োজনে সমাবেশে জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ইসমাইল আলীর সভাপতিত্বে বক্তব্য দেন, বাম জোট সমন্বয়ক ও সিপিবির প্রেসিডিয়াম সদস্য আবদুল্লাহ ক্বাফী রতন, বাসদের কেন্দ্রীয় নেতা রশীদ ফিরোজ, বিপ্লবী ওয়াকার্স পার্টির পলিট ব্যুরো সদস্য আনছার আলী দুলাল, কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম, বাসদ মার্কসবাদী কেন্দ্রীয় প্রতিনিধি শেখর রায়, গণসংহতি আন্দোলনের দীপক রায়, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির কেন্দ্রীয় নেতা শহীদুল ইসলাম সবুজ, ওয়ার্কাস পার্টি মার্কসবাদী কেন্দ্রীয় নেতা মৃনাল কান্তি বর্মন, জেলা কমিউনিস্ট পার্টির সহ সম্পাদক অ্যাড. আবু সায়েম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আখচাষি ইউনুস আলী প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা উদীচীর সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু।  

সমাবেশে রাষ্ট্রীয় চিনিকল বন্ধ না করে আধুনিকায়ন, লোকসানের জন্য দায়ী নীতিনির্ধারক, দুর্নীতিবাজ আমলাদের গ্রেপ্তার, শাস্তি, শ্রমিকদের বকেয়া বেতন ও কৃষকের আখের মূল্য পরিশোধ, চিনি শিল্পের বহুমুখীকরণের পদক্ষেপ গ্রহণ, উন্নত জাতের আখ উদ্ভাবনে বৈজ্ঞানিক গবেষণা বাড়িয়ে আখ চাষিদের ন্যায্যমূল্যে সার ও কীটনাশক সরবরাহ করার দাবি জানান।  

আজকালের খবর/এএইস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com