ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২৭ জানুয়ারি ২০২১ ● ১৪ মাঘ ১৪২৭
ই-পেপার   বুধবার ● ২৭ জানুয়ারি ২০২১
শিরোনাম: চট্টগ্রাম সিটি নির্বাচনে ভোটগ্রহণ চলছে       কিন্ডারগার্টেন খুলতে বাধা নেই ফেব্রুয়ারিতে সরকারি প্রাথমিক        চাল-পেঁয়াজের দাম বাড়ার নেপথ্যে মজুত- সিন্ডিকেট       অযোগ্য গাড়ি ও অদক্ষ চালকই সড়কে ঝুঁকি        পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জন কেরির ফোনালাপ       এখনই টিকা নিতে আগ্রহী ৩২% মানুষ       অ্যান্টিবায়োটিকের নির্বিচার ব্যবহার বন্ধে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব      
বেতন বৈষম্য নিরসন দাবিতে বগুড়ায় স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি
আখতারুজ্জামান, বগুড়া
Published : Thursday, 26 November, 2020 at 8:21 PM

বেতন বৈষম্য নিরসনের দাবিতে বগুড়ায় অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন। কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি অনুযায়ী বৃহস্পতিবার থেকে সারাদেশের ন্যায় বগুড়ার ১২ উপজেলায় কর্মবিরতি শুরু করেছে স্বাস্থ্য সহকারীরা। 

বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন বগুড়া সদর উপজেলা শাখার উদ্যোগে সকাল থেকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় চত্বরে কর্মবিরতি পালন করা হয়। এতে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি আজম উদ্দিন, জেলা দাবী বাস্তবায়ন কমিটির আহবায়ক মাসুদ রব্বানী, স্বাস্থ্য সহকারি রওশনারা বেগম, আল রাহিসান, মাইনুল হাসান, শিল্পি বালা রায়, সানজিদা আকতার, শ্যাম সুন্দর, নজরুল ইসলাম। 

এছাড়া সারিয়াকান্দি উপজেলায় কর্মসূচীতে সংগঠনের জেলা সাধারণ সম্পাদক হাসানুজ্জামান, দাবী বাস্তবায়ন কমিটির সদস্য সচিব আশরাফুল ইসলাম, শাহিনুল ইসলাম, আব্দুল হালিম, ধুনটে আমিনুর রহমান, মিজান, আবু মো. জিহাদ, শিবগঞ্জে শাহ আলম, আপেল মাহমুদ, রায়হানুল ইসলাম, শাজহানপুরে উজ্জল হোসেন, আবু বক্কর, শেরপুরে জাহাঙ্গীর হোসেন, রানা রহমান, সোনাতলায় মোজাহিদুল ইসলাম, আব্দুর রশিদ, কাহালুতে রফি উদ্দিন, উম্মে মোতাহেরা, আদমদীঘিতে শিহাব উদ্দিন, সাখাওয়াত হোসেন, দুপচাঁচিয়ায় শাহিনুর রহমান, এনামুল হক, নন্দীগ্রামে আমকানুল ইসলাম, মইনুল হক, গাবতলীতে মতিউর রহমান, আল আমিন বক্তব্য রাখেন। 

বক্তারা দ্রুত তাদের সমস্যা নিরসন ও প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নের দাবি জানান। তাদের দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত কর্মবিরতি চলবে বলে জানান তারা।

আজকালের খবর/একে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com