ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১ ● ১২ মাঘ ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১
শিরোনাম: চট্টগ্রামের ভোটে কোনো ঘটনার দায়ই ইসি এড়াতে পারে না : ইসি মাহবুব       ফেব্রুয়ারিতে সব মাদরাসা খোলার প্রস্তুতি       যুক্তরাষ্ট্রে প্রবেশে করোনাকালীন কড়াকড়ি পুনর্বহাল করবেন বাইডেন       ২৫ শতাংশ কমিয়ে এসএসসির সিলেবাস প্রকাশ       করোনায় দেশে আরও ১৮ মৃত্যু, নতুন শনাক্ত ৬০২       তিস্তার পানি দেয় না, টিকা দিচ্ছে, এত দরদ : রিজভী       মেয়র আতিকের বিরুদ্ধে আদালত অবমাননার শুনানি মঙ্গলবার      
নাটোরে ছাত্রী নিবাস থেকে কলেজছাত্রীর লাশ উদ্ধার
মামুনুর রশীদ, নাটোর
Published : Thursday, 26 November, 2020 at 8:10 PM

নাটোরে ছাত্রী নিবাস থেকে মৌমিতা খাতুন (২৫) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যার দিকে শহরের শহরের দক্ষিণ বড়গাছা এলাকার মৃদুলা ছাত্রী নিবাস থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। মৌমিতা খাতুন সিংড়া উপজেলার আয়াস গ্রামের মাহবুবুর রহমানের মেয়ে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম জানান, মৌমিতা খাতুন জেলার বনপাড়া ফজিলাতুন নেসা মুজিব অনার্স কলেজের শেষ বর্ষের ছাত্রী ছিলেন। নাটোর শহরের দক্ষিণ বড়গাছা এলাকার মৃদুলা ছাত্রী নিবাসের তৃতীয় তলার একটি কক্ষে থেকে পড়াশুনা করতেন তিনি।

আজ সারাদিন তাকে দেখতে না পেয়ে অন্য ছাত্রীরা খোঁজ নিতে গিয়ে ভেতর থেকে দরজা বন্ধ দেখতে পান। পরে দরজার ফুটো দিয়ে ভেতরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে ভবন মালিককে খবর দেন তারা। ভবন মালিক বিষয়টি তাৎক্ষনিকভাবে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দরজা কেটে তার মরদেহটি উদ্ধার করা হয়। একই সঙ্গে মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তবে কি কারণে আত্মহত্যার পথ বেছে নিলেন মৌমিতা তা তদন্ত করা হচ্ছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে হতাশা থেকে আত্মহত্যা করতে পারেন তিনি।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com