ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১ ● ১২ মাঘ ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১
শিরোনাম: চট্টগ্রামের ভোটে কোনো ঘটনার দায়ই ইসি এড়াতে পারে না : ইসি মাহবুব       ফেব্রুয়ারিতে সব মাদরাসা খোলার প্রস্তুতি       যুক্তরাষ্ট্রে প্রবেশে করোনাকালীন কড়াকড়ি পুনর্বহাল করবেন বাইডেন       ২৫ শতাংশ কমিয়ে এসএসসির সিলেবাস প্রকাশ       করোনায় দেশে আরও ১৮ মৃত্যু, নতুন শনাক্ত ৬০২       তিস্তার পানি দেয় না, টিকা দিচ্ছে, এত দরদ : রিজভী       মেয়র আতিকের বিরুদ্ধে আদালত অবমাননার শুনানি মঙ্গলবার      
ফরিদপুর পৌর নির্বাচন
নৌকার সমর্থনে সরে দাঁড়ালেন ‘বিদ্রোহী প্রার্থী’
কে এম রুবেল, ফরিদপুর
Published : Thursday, 26 November, 2020 at 7:14 PM

ফরিদপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রতীকধারী প্রার্থীর সমর্থনে নির্বাচনী মাঠ থেকে সরে দাঁড়ালেন‘বিদ্রোহী প্রার্থী’ ও বর্তমান মেয়র শেখ মাহাতাব আলী।  আজ বৃহস্পতিবার ফরিদপুর শহরের অম্বিকা ময়দানে এক নির্বাচনী পথসভায় এ ঘোষণা দেন তিনি।

শেখ মাহাতাব আলী শহরের ঝিলটুলী মহল্লার বাসিন্দা মরহুম জোনাব আলীর ছেলে। তিনি বর্তমানে ফরিদপুর পৌরসভার নির্বাচিত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ফরিদপুর শহর আওয়ামী লীগের সহসভাপতিও। তিনি দীর্ঘ ১৮ বছর যাবত এ পদে দায়িত্ব পালন করছেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে আসন্ন ফরিদপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিতাভ বোসের সমর্থনে এ নির্বাচনী পথ সভার আয়োজন করা হয়।

পথসভায় নৌকার সমর্থনে নিজের সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে শেখ মাহাতাব আলী বলেন, আমি দলের কাছে পৌরসভার মেয়র পদে মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু তৃণমূল থেকে ১৭ জনের নামের তালিকা পাঠানো হলেও আমার নাম পাঠানো হয়নি। পরবর্তীতে অনলাইনেও দলের কাছে নাম প্রস্তাবনার চেষ্টা করি। কিন্তু সেটাও হয়নি।
মাহাতাব আলী বলেন, আমার নাম দলীয় প্রধানের সামনেই যায়নি। যদি দল আমার প্রস্তাব পাঠাতো এবং কেন্দ্র যদি নাকচ করে দিত তাহলে আমার কোন দুঃখ ছিল না। এ ঘটনায় আমার মনে ক্ষোভ এবং জেদের সৃষ্টি হয়। এ জেদের কারণেই তিনি প্রার্থী হয়েছেন।

মাহাতাব বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। কিন্তু আজ দলের স্বার্থে আমি নৌকা প্রার্থীর সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমি এখন থেকে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করবো।

পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক আইভী মাসুদ, যুবলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতিমন্ডলীর সদস্য ফারুক হোসেন, আওয়ামী লীগের মেয়র প্রার্থী অমিতাভ বোস প্রমুখ।

সভাপতিত্ব করেন ২০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল বারী সানু।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com