ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১ ● ১২ মাঘ ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১
শিরোনাম: ক্যারিবীয়রা হোয়াইটওয়াশ, ওয়ানডে সিরিজ বাংলাদেশের       চট্টগ্রামের ভোটে কোনো ঘটনার দায়ই ইসি এড়াতে পারে না : ইসি মাহবুব       ফেব্রুয়ারিতে সব মাদরাসা খোলার প্রস্তুতি       যুক্তরাষ্ট্রে প্রবেশে করোনাকালীন কড়াকড়ি পুনর্বহাল করবেন বাইডেন       ২৫ শতাংশ কমিয়ে এসএসসির সিলেবাস প্রকাশ       করোনায় দেশে আরও ১৮ মৃত্যু, নতুন শনাক্ত ৬০২       তিস্তার পানি দেয় না, টিকা দিচ্ছে, এত দরদ : রিজভী      
ইউএনও ওয়াহিদা হত্যাচেষ্টা: মামলার পরবর্তী তারিখ ৩০ নভেম্বর
মো. দেলোয়ার হোসেন, দিনাজপুর
Published : Thursday, 26 November, 2020 at 5:16 PM

দিনাজপুর ঘোড়াঘাটের সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার পিতা ওমর আলী শেখকে হত্যাচেষ্টা মামলার পরবর্তী তারিখ আগামী ৩০ নভেম্বর ধার্য্য করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কোট পরিদর্শক মো. আব্দুল মজিদ জানান, আজ বৃহস্পতিবার এই চাঞ্চল্যকর মামলার অভিযোগপত্র গ্রহণের বিষয়ে শুনানির দিন ধার্য্য ছিলো। মামলায় হাজতে থাকা আসামি মো. রবিউল ইসলামকে আদালতে হাজির করা হয়। অপর জামিনে থাকা ৪ আসামি আসাদুল হক, সান্টু রবি দাস, নবিউল ইসলাম ও নাহিদুল ইসলাম পলাশ আইনজীবীর মাধ্যমে হাজিরা দেন। কিন্তু দিনাজপুর আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মজিবর রহমানের মৃত্যুর কারণে আদালতের বিচার কার্যক্রম বন্ধ থাকায় এই চাঞ্চল্যকর মামলার পরবর্তী তারিখ ৩০ নভেম্বর ধার্য্য করেন আদালত। পরে হাজতে থাকা আসামি রবিউলকে বিকেলে জেলা কারাগারে পাঠােনো হয়।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর মধ্যরাতে দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে দুস্কৃতিকারী প্রবেশ করে তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় বাসায় থাকা তার বাবা বীরমুক্তিযোদ্ধা ওমর আলী শেখ তাকে রক্ষা করতে গেলে তাকেও পিটিয়ে গুরুতর আহত করা হয়। আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকার নিউরো সায়েন্স হাসপাতালে দীর্ঘদিন তাদের চিকিৎসা দেওয়া হয়।
এই ঘটনায় আহত ইউএনও ওয়াহিদা খানমের বড় ভাই পুলিশ পরিদর্শক ফরিদ উদ্দিন শেখ বাদী হয়ে ঘোড়াঘাট থানায় গত ২  সেপ্টেম্বর একটি মামলা দায়ের করেন।

আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com