ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১ ● ১২ মাঘ ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৫ জানুয়ারি ২০২১
শিরোনাম: ক্যারিবীয়রা হোয়াইটওয়াশ, ওয়ানডে সিরিজ বাংলাদেশের       চট্টগ্রামের ভোটে কোনো ঘটনার দায়ই ইসি এড়াতে পারে না : ইসি মাহবুব       ফেব্রুয়ারিতে সব মাদরাসা খোলার প্রস্তুতি       যুক্তরাষ্ট্রে প্রবেশে করোনাকালীন কড়াকড়ি পুনর্বহাল করবেন বাইডেন       ২৫ শতাংশ কমিয়ে এসএসসির সিলেবাস প্রকাশ       করোনায় দেশে আরও ১৮ মৃত্যু, নতুন শনাক্ত ৬০২       তিস্তার পানি দেয় না, টিকা দিচ্ছে, এত দরদ : রিজভী      
২২ দিনের শিশুকে কুপিয়ে মারলেন বাবা
মো. দেলোয়ার হোসেন, দিনাজপুর
Published : Thursday, 26 November, 2020 at 4:57 PM

বাবার কোল শিশুর সবচেয়ে ভরসার স্থল। কিন্তু সেই বাবাই যদি হয়ে উঠে হন্তারক তা হলে বলার আর কিছু থাকে না। এমন একটি নিষ্ঠুর ও পৈশাচিক ঘটনা ঘটেছে দিনাজপুরের ফুলবাড়ীতে । সেখানে যৌতুক না দেওয়ায় স্ত্রীকে নির্যাতন করতে গিয়ে পাষণ্ড বাবা বটি দিয়ে কুপিয়ে ২২ দিনের শিশুকে হত্যা করেছে। এ ঘটনায় বাবা সুবাশ চন্দ্র মহন্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দিনাজপুর ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ফখরুল ইসলাম জানান, আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় জেলার ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের বারাইগ্রামের সুনিল চন্দ্র মহন্তের পুত্র সুবাশ চন্দ্র মহন্ত (২৮) যৌতুক না আনায় স্ত্রী অনামিকার (২২)  ওপর শারীরিক নির্যাতন শুরু করে। এসময় অনামিকা আত্মরক্ষার জন্য ২২ দিনের নবজাতক শিশুপুত্রকে কোলে তুলে নেয়। এসময় রাগান্বিত হয়ে সুবাশ তার স্ত্রী অনামিকার কোল থেকে ওই শিশুকে কেড়ে নিয়ে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে। নির্মম এই ঘটনার পর এলাকাবাসী ধাওয়া করে সুবাশকে ধরে পুলিশে খবর দেয়। পুলিশ দুপুর সাড়ে ১২টায় সুবাশ চন্দ্র মহন্তকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। সুবাশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার সন্তানকে হত্যার কথা জানিয়েছে।
এদিকে, শারীরিক নির্যাতনে সুবাসের স্ত্রী অনামিকাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সুবাশের শ্বশুর অনতু মহন্ত বাদী হয়ে আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় ফুলবাড়ী থানায় হত্যা এবং তৎসহ নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রওশন সরকার জানান, গ্রেপ্তারকৃত আসামি সুবাশকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আগামীকাল শুক্রবার তাকে দিনাজপুর জুডিশিয়াল আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের রিমান্ড চাওয়া হবে।

দুই বছর আগে সুবাশ দিনাজপুর বিরামপুর উপজেলার ইসলামপাড়া গ্রামের অনতু মহন্তের কন্যা অনামিকা মহন্তকে বিয়ে করে। বিয়ের পর গত ২২ দিন পূর্বে তাদের ওই পুত্র সন্তান জন্ম নেয়।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com