ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২৭ জানুয়ারি ২০২১ ● ১৪ মাঘ ১৪২৭
ই-পেপার   বুধবার ● ২৭ জানুয়ারি ২০২১
শিরোনাম: কিন্ডারগার্টেন খুলতে বাধা নেই ফেব্রুয়ারিতে সরকারি প্রাথমিক        চাল-পেঁয়াজের দাম বাড়ার নেপথ্যে মজুত- সিন্ডিকেট       অযোগ্য গাড়ি ও অদক্ষ চালকই সড়কে ঝুঁকি        পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জন কেরির ফোনালাপ       এখনই টিকা নিতে আগ্রহী ৩২% মানুষ       অ্যান্টিবায়োটিকের নির্বিচার ব্যবহার বন্ধে প্রধানমন্ত্রীর ৬ প্রস্তাব       গ্যাটকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানি ৩ মার্চ      
গোলাপগঞ্জে স্বামীর ঘুষিতে স্ত্রীর মৃত্যু
এস.এ. শফি, সিলেট
Published : Sunday, 22 November, 2020 at 5:16 PM

সিলেটের গোলাপগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামীকে আটক করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। 
রবিবার সকালে উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের রায়গড় (বটর পাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। 

তাৎক্ষণিক এলাকাবাসী স্বামী আব্দুল করিম (৪০) কে আটক করে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ আব্দুল করিমকে গ্রেপ্তার করে এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল করিমের সাথে স্ত্রী সুফিয়া বেগমের ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আব্দুল করিম সুফিয়া বেগমকে কিল ঘুষি দিলে তার মৃত্যু হয়। এমন খবর পেয়ে তাৎক্ষণিক গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরীসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহত গৃহবধু জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার পশ্চিম বিলের বন্দর গ্রামের মৃত আব্দুর রহমানের মেয়ে সুফিয়া বেগম (২৯) ও আটককৃত স্বামী আব্দুল করিম জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার কলাছড়া গ্রামের মৃত রকিব আলীর পুত্র। তারা পাঁচ মাস ধরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রফিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন।

অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনায় অভিযুক্ত আব্দুল করিমকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com