ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ৫ ডিসেম্বর ২০২০ ● ২১ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শনিবার ● ৫ ডিসেম্বর ২০২০
শিরোনাম: আর্থিক প্রতিষ্ঠান পরিচালকদের লাগাম টানা হচ্ছে       কাতারে নিষ্ঠুর বাস্তবতা দেখলো বাংলাদেশ       সুস্থ মাটির একটি অপরিহার্য উপাদান জীববৈচিত্র্য : রাষ্ট্রপতি       রোহিঙ্গা স্থানান্তর নিয়ে‘ভুল ব্যাখ্যা’না দেওয়ার আহ্বান        কৃষিতে আমাদের ব্যাপক উন্নয়ন বিশ্বের নজর কেড়েছে : প্রধানমন্ত্রী       হাম-রুবেলা টিকাদান কর্মসূচির তারিখ পরিবর্তন       ভাসানচরে সরালেও রোহিঙ্গাদের মিয়ানমারেই ফিরতে হবে      
দুর্ঘটনার ৭ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল শুরু
যশোর প্রতিনিধি
Published : Sunday, 22 November, 2020 at 9:43 AM

সাত ঘণ্টা পর খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৭টা ১০ মিনিটের দিকে ট্রেন ও ট্রাকের সংঘর্ষের পর ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। দিবাগত রাত আড়াইটার দিকে ট্রেন চলাচল শুরু হয়।

যশোর রেলস্টেশনের স্টেশনমাস্টার আয়নাল হাসান বলেন, রাজশাহী থেকে খুলনাগামী আন্তনগর কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি যশোর স্টেশনে সন্ধ্যা সাতটার দিকে পৌঁছায়। যাত্রাবিরতির পর ট্রেনটি খুলনার উদ্দেশে ছেড়ে যায়। ৭টা ১০ মিনিটের দিকে ট্রেনটি মুড়লী রেলক্রসিংয়ে পৌঁছায়। এ সময় যশোরের নওয়াপাড়া থেকে কয়লাবোঝাই একটি ট্রাক যশোর-খুলনা মহাসড়ক দিয়ে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। হঠাৎ ট্রাকটি বন্ধ গেট ভেঙে রেলক্রসিংয়ে উঠে পড়ে। ট্রাকের সঙ্গে ট্রেনের ধাক্কা লাগে।

ট্রাকটি দুমড়েমুচড়ে রেললাইনের ওপর পড়ে যায়। এতে ট্রাকচালক আকবর হোসেন ঘটনাস্থলেই নিহত হন। আহত হন চালকের সহকারী। তাঁর নাম জানা যায়নি। গুরুতর অবস্থায় তাঁকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

স্টেশনমাস্টার আরও বলেন, দুর্ঘটনার পর চারটি ট্রেনের চলাচল বন্ধ ছিল। এতে খুলনার সঙ্গে সারা দেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে খুলনা থেকে রিলিফ ট্রেন এনে রেললাইনের ওপর থেকে ট্রাকটি সরানোর কাজ শুরু হয়। রাত আড়াইটার দিকে ট্রাকটি সরানোর কাজ শেষ হয়। এরপর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

আজকালের খবর/আরই
আরও খবর


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com