ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শুক্রবার ● ২৭ নভেম্বর ২০২০ ● ১৩ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শুক্রবার ● ২৭ নভেম্বর ২০২০
শিরোনাম: মা-বাবার পাশেই মহানায়কের চির ঘুম       চিরনিদ্রায় শায়িত হলেন আলী যাকের       দেশে করোনায় আরও ২০ জনের মৃত্যু       ‘ভ্যাকসিন এলে জনগণ যাতে সহজেই পায়, প্রস্তুতি নেওয়া হয়েছে’       করোনায় মারা গেলেন সুদানের সাবেক প্রধানমন্ত্রী মাহদি       সপরিবারে করোনা আক্রান্ত বরকত উল্লাহ বুলু       হোয়াইট হাউসে প্রথম ফিলিস্তিনি কর্মকর্তা নিয়োগ পাচ্ছেন      
মেয়ের হত্যার বিচার চাইতে এসে জ্ঞান হারালেন মা
হারুন আল রশীদ, ধামইরহাট
Published : Saturday, 21 November, 2020 at 7:53 PM

নওগাঁর ধামইরহাটে মেয়ের হত্যার বিচার চাইতে এসে জ্ঞান হারিয়ে মাটিতে লুটে পড়ল এক অসহায় মা। মেধাবী ছাত্রী তানিয়া আক্তার মিম (১৮) এর হত্যাকারীদের শাস্তির দাবিতে আয়োজিত মানববন্ধন চলাকালে বক্তব্য প্রদানকালে এ ঘটনা ঘটে। 

শনিবার সকালে এক ঘন্টাব্যাপী উপজেলা পরিষদের সামনে ধামইরহাট-নওগাঁ আঞ্চলিক মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ধামইরহাট সরকারি এমএম কলেজের শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়। শতাধিক শিক্ষক, শিক্ষার্থী, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুধীবৃন্দ এ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন। মানববন্ধন চলাকালে মিমের হত্যাকারীদের শাস্তি চেয়ে বক্তব্য রাখেন নিহত মিমের মা সম্পা আকতার, আইনজীবি সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি জাবিদ হোসেন মৃদু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন, ধামইরহাট সরকারি এম এম কলেজের শিক্ষক হারুন আল রশীদ, মেহেদী হাসান, শিক্ষার্থী রাজু ইসলাম, শিক্ষার্থী সাদিয়া সুলতানা শাম্মী, উজ্জল হোসেন, মুরাদ হোসেন প্রমুখ। 

মিমের মা সম্পা আকতার অভিযোগ করে বলেন, আমার মেয়ে কখনও আত্মহত্যা করতে পারে না। ওই হাসপাতালের মালিক এসএম নাজিম উদ্দিন বাবু তাকে মেরে ধর্ষণ করে বিবস্ত্র অবস্থায় ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে পালিয়ে গেছে। 

এ ব্যাপারে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, নিহতের বাবা মিজানুর রহমান বাদী হয়ে ওই দিন থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে তাকে ধর্ষণ ও নির্যাতন করে হত্যা করা হয়েছে কিনা। এ রকম  প্রতিবেদন পাওয়া গেলে অবশ্যই ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করা হবে। 

উল্লেখ্য, তানিয়া আকতার মিম ধামইরহাট উপজেলার মইশড় গ্রামের মিজানুর রহমানের মেয়ে। সে গত এক বছর ধরে পাশ্ববর্তী পত্নীতলা উপজেলার নজিপুর ইসলামিয়া ডিজিটাল ডায়াগনস্টিক হাসপাতালের অভ্যর্থনকারী হিসেবে কর্মরত ছিল। গত ১৭ নভেম্বর দিবাগত রাতে ওই হাসপাতালের নিচতলায় শয়নকক্ষে বিবস্ত্র অবস্থায় ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। 

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com