ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ৫ ডিসেম্বর ২০২০ ● ২১ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  শনিবার ● ৫ ডিসেম্বর ২০২০
শিরোনাম: আর্থিক প্রতিষ্ঠান পরিচালকদের লাগাম টানা হচ্ছে       কাতারে নিষ্ঠুর বাস্তবতা দেখলো বাংলাদেশ       সুস্থ মাটির একটি অপরিহার্য উপাদান জীববৈচিত্র্য : রাষ্ট্রপতি       রোহিঙ্গা স্থানান্তর নিয়ে‘ভুল ব্যাখ্যা’না দেওয়ার আহ্বান        কৃষিতে আমাদের ব্যাপক উন্নয়ন বিশ্বের নজর কেড়েছে : প্রধানমন্ত্রী       হাম-রুবেলা টিকাদান কর্মসূচির তারিখ পরিবর্তন       ভাসানচরে সরালেও রোহিঙ্গাদের মিয়ানমারেই ফিরতে হবে      
'বাংলাদেশের চিকিৎসা উন্নত রাষ্ট্রগুলোকেও হার মানিয়েছে'
মানিকগঞ্জ প্রতিনিধি
Published : Saturday, 21 November, 2020 at 6:19 PM

বাংলাদেশের চিকিৎসাসেবা উন্নত রাষ্ট্রগুলোকেও হার মানিয়েছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন। 

শনিবার দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়ায় হরগজ নয়াপাড়া ব্রিজের নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে তিনি এ মন্তব্য করেন। 

মন্ত্রী বলেন, করোনাভাইরাস সংক্রমণে সারাবিশ্ব আতঙ্কে। যেসব রাষ্ট্রে টাকা-পয়সার অভাব নেই, যন্ত্রপাতির অভাব নেই- তারাও করোনা সামাল দিতে হিমশিম খাচ্ছে। তবে বাংলাদেশের চিকিৎসাসেবা উন্নত রাষ্ট্রগুলোকেও হার মানিয়েছে। 

তিনি বলেন, করোনাভাইরাস মোকাবেলায় প্রধান হাতিয়ার মাস্ক ব্যবহার। দেশে করোনা সংক্রমণ দ্বিতীয় তরঙ্গের প্রকোপ লক্ষ্য করা গেছে। সরকারি পদক্ষেপের সহযোগিতায় সবাইকে মাস্ক ব্যবহার করতে হবে। 

করোনা ভাইরাস সংক্রমণে সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ওয়াজ মাহফিল, পূজা, ধর্মীয় অনুষ্ঠান, বিয়ে-শাদী সব অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

মন্ত্রী বলেন, করোনাভাইরাস সংক্রমণ, বন্যাদুর্গত এবং ঘূর্ণিঝড়ে বিএনপি-জামায়াত নেতাদের দুর্গত মানুষের পাশে দেখিনি। তারাই আবার সরকারের সমালোচনা করে। সমালোচনা করে কোনো লাভ হবে না। জনগণ তাদের প্রত্যখ্যান করেছে, সাধারণ মানুষ থেকে তারা বিচ্ছিন্ন হয়ে গেছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com