ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ২৪ নভেম্বর ২০২০ ● ১০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  মঙ্গলবার ● ২৪ নভেম্বর ২০২০
শিরোনাম: ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান       গাজীপুরে ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ২       আওয়ামী লীগে গণতন্ত্রের চর্চা নেই : গয়েশ্বর       তাজরিন শ্রমিকদের ৩ দাবি, গণভবনে যাওয়ার পথে পুলিশি বাধা       ডি‌জিটাল নিরাপত্তা আইনের মামলায় ফটোসাংবাদিক কাজলের জামিন       শেখ হাসিনার বহরে হামলা : এক আসামির মামলা বাতিলে আবেদন খারিজ       মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা করলেন বাইডেন      
একক নাটক ‘চাকরীর ফাঁদে’
আনন্দমেলা প্রতিবেদক
Published : Saturday, 21 November, 2020 at 5:21 PM

ছোটপর্দার দর্শকপ্রিয় তিন অভিনয়শিল্পী আ খ ম হাসান, ফারজানা রিক্তা ও কল্যাণ কোরাইয়া। অভিনয় দিয়ে এরইমধ্যে তিন জনই আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করেছেন। নাটক নিয়েই সারা বছর ব্যস্ত সময় পার করেন তাঁরা। সম্প্রতি তাঁরা তিন জন এক সঙ্গে ‘চাকরীর ফাঁদে’ শিরোনামের একটি একক নাটকে অভিনয় করেছেন। শেখ সানিয়াত কবির বাবু’র রচনায় সোহেল তালুকদার এর পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মীর্জা রাকিব, আল সামাদ রুবেল, সখরিয় মন্ডল, আব্দুল মালেক প্রমুখ।

নাটক প্রসঙ্গে ফারজানা রিক্তা বলেন, গল্পে দেখা যাবে সহজ সরল গ্রামের একটি মেয়ে নতুন বিয়ে হয়েছে। স্বামী বেসরকারী একটি প্রতিষ্ঠানে চাকুরী করে। সে বিয়ের পর গ্রাম ছেড়ে শহরে এসে স্বামীর সাথে থাকে। একটা সময় স্বামী বউকে খুব মিস করে। সারাক্ষণ বউকে চোখের সামনে দেখার জন্য তার অফিসে বউকে চাকুরী দেয়। তবে একটি শর্ত দেয় যে বউ বিবাহিত তা গোপন রাখতে হবে। প্রথম বউ রাজি না হলেও পরে রাজি হয়। একটা সময় অফিসের বস মেয়েটার প্রেমে পরে যায়। স্বামীও বউকে সন্দেহ করে। এভাবেই গল্পটি এগিয়ে যাবে। দর্শক নাটকটি দেখে বিনোদিত হবে। নির্মাতা সোহেল তালুকদার জানান, খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com