ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ২৪ নভেম্বর ২০২০ ● ১০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  মঙ্গলবার ● ২৪ নভেম্বর ২০২০
শিরোনাম: ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান       গাজীপুরে ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ২       আওয়ামী লীগে গণতন্ত্রের চর্চা নেই : গয়েশ্বর       তাজরিন শ্রমিকদের ৩ দাবি, গণভবনে যাওয়ার পথে পুলিশি বাধা       ডি‌জিটাল নিরাপত্তা আইনের মামলায় ফটোসাংবাদিক কাজলের জামিন       শেখ হাসিনার বহরে হামলা : এক আসামির মামলা বাতিলে আবেদন খারিজ       মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা করলেন বাইডেন      
দিল্লি থেকে গোয়া গেলেন সোনিয়া গান্ধী
নিউজ ডেস্ক
Published : Saturday, 21 November, 2020 at 1:19 PM

চিকিৎসকের পরামর্শে দিল্লি ছাড়লেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। ধুলো আর ধোঁয়ায় ভয়াবহ দূষণের শিকার ভারতের রাজধানী নয়া দিল্লি।

তার অসুস্থতা বাড়তে পারে এমন আশঙ্কায় চিকিৎসকেরা তাকে আপাতত দিল্লি ছাড়ার পরামর্শ দিয়েছিলেন। সেই পরামর্শ মেনেই শুক্রবার বিকেলে গোয়া এলাকায় চলে গেলেন কংগ্রেস নেত্রী। খবর এনডিটিভির।

চিকিৎসকদের আশঙ্কা, ধোঁয়াশা এবং দূষিত বাতাসের কারণে সোনিয়া গান্ধীর বুকে আবারও সংক্রমণ ছড়াতে পারে। বাড়তে পারে শ্বাসকষ্ট। তাই করোনা পরিস্থিতি কোনো ঝুঁকি না নেয়ার কথা বলেছেন তারা।

প্রসঙ্গত, চলতি বছরে দুবার এমন সমস্যার কারণে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সোনিয়া গান্ধীকে। প্রথম বার ফেব্রুয়ারিরত, দ্বিতীয় বার জুলাই মাসে।

অসুস্থতার কারণে ১৪-২৩ সেপ্টেম্বর সংসদের অধিবেশনেও যোগ দেননি তিনি। চিকিৎসার জন্য বিদেশেও গিয়েছিলেন।এখনও তার চিকিৎসা চলছে এবং নিয়মিত মেডিকেল চেকআপ করা হচ্ছে।

আজকালের খবর/এসএমএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com