ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  মঙ্গলবার ● ২৪ নভেম্বর ২০২০ ● ১০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  মঙ্গলবার ● ২৪ নভেম্বর ২০২০
শিরোনাম: ধর্ম প্রতিমন্ত্রীর শপথ নিলেন ফরিদুল হক খান       গাজীপুরে ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ নিহত ২       আওয়ামী লীগে গণতন্ত্রের চর্চা নেই : গয়েশ্বর       তাজরিন শ্রমিকদের ৩ দাবি, গণভবনে যাওয়ার পথে পুলিশি বাধা       ডি‌জিটাল নিরাপত্তা আইনের মামলায় ফটোসাংবাদিক কাজলের জামিন       শেখ হাসিনার বহরে হামলা : এক আসামির মামলা বাতিলে আবেদন খারিজ       মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা করলেন বাইডেন      
বাংলাদেশ সম্পাদক ফোরামের সভা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
Published : Thursday, 12 November, 2020 at 6:27 PM, Update: 12.11.2020 6:36:08 PM

রাজধানীর মতিঝিলের ডেইলি অবজারভার ভবনে বাংলাদেশ সম্পাদক ফোরামের উপদেষ্টা পরিষদ ও আহ্বায়ক কমিটির এক যৌথসভা আজ বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে অনুষ্ঠিত হয়। সভায় বাংলাদেশের সংবাদপত্রের বিরাজমান সমস্যা এবং সমাধানের উপায় নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

ফোরামের উপদেষ্টা, ডেইলি অবজারভার সম্পাদক, সাংবাদিক ফোরামের শীর্ষ নেতা ইকবাল সোবহান চৌধুরীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- উপদেষ্টা পরিষদের সদস্য বাংলাদেশ জার্নাল সম্পাদক শাহজাহান সরদার ও দৈনিক ভোরের ডাক সম্পাদক কে. এম. বেলায়েত হোসেন, ফোরামের আহ্বায়ক স্বদেশ প্রতিদিন সম্পাদক রফিকুল ইসলাম রতন, যুগ্ম-আহ্বায়ক আলোকিত বাংলাদেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদ আনোয়ার ও দৈনিক আমাদের নতুন সময় সম্পাদক নাসিমা খান মন্টি। সদস্যসচিব আজকালের খবর সম্পাদক ফারুক আহমেদ তালুকদার, আহ্বায়ক কমিটির সদস্য দৈনিক জনতার সম্পাদক আহসান উল্লাহ, ডেইলি ইন্ডাস্ট্রি সম্পাদক ড. এনায়েত করিম, মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক দুলাল আহমেদ চৌধুরী, দৈনিক শেয়ারবিজ সম্পাদক মীর মনিরুজ্জামান, বাংলাদেশের আলো সম্পাদক মফিজুর রহমান খান বাবু, প্রতিদিনের সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক এস এম মাহবুবুর রহমান, সংবাদ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক রিমন মাহফুজ ও বাংলাদেশ বুলেটিন সম্পাদক আলী আশরাফ।

সংগঠনের সদস্যসচিব ফারুক আহমেদ তালুকদার স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় সংবাদপত্র শিল্পের বিরাজমান সমস্যা ও সমাধানের পন্থা নিয়ে আলোচনা হয়। শিগগিরই বাংলাদেশ সম্পাদক ফোরাম তথ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে এসব সমস্যা ও সমাধানের জন্য প্রস্তাবনা পেশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

আজকালের খবর/এএসএস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com