ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ২৮ অক্টোবর ২০২০ ● ১৩ কার্তিক ১৪২৭
ই-পেপার   বুধবার ● ২৮ অক্টোবর ২০২০
শিরোনাম: ওসি প্রদীপের দেহরক্ষী রুবেল শর্মা ফের রিমান্ডে       প্রতারণা মামলায় আটক দেবাশীষের দেড়ঘণ্টা পর জামিন       যে কোনো হুমকি মোকাবেলায় প্রস্তুত থাকুন: প্রধানমন্ত্রী       শিগগিরই ভারতে পর্যটন ভিসা চালু: হাইকমিশনার        ঢাকায় আসছেন এরদোগান        লিভারপুল-ম্যানসিটির সহজ জয়       এবার মুসল্লিদের হত্যার হুমকি দিয়ে ফরাসি মসজিদে চিঠি      
পূর্বধলায় এলপি গ্যাসের বিস্ফোরণ, দুই ঘর ভস্মিভূত
মোস্তাক আহমেদ খান, পূর্বধলা (নেত্রকোনা)
Published : Thursday, 15 October, 2020 at 4:49 PM

নেত্রকোনার পূর্বধলায় জামতলা বাজারে বিদ্যুতের ওয়ার্কশপে এলপি গ্যাসের বিস্ফোরণে দুটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ অর্থ ও মালামালসহ প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। আজ  বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুর পৌনে দুইটায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী খোকন, কাজী মামুন, আলামীন, আব্দুর রশিদ, নাজিম, মোস্তফা, খোরশেদ আলী  হলুদ মিয়া জানান, খায়রুল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক খায়রুল ইসলামের দোকানে এলপি গ্যাসের সিলিন্ডার বোতল বিস্ফোরণে অথবা পেট্রোল বা বিদ্যুতের মিটার বিস্ফোরণ থেকে আগুন লেগে থাকতে পারে। আগুন লাগার পর সঙ্গে সঙ্গে তা মনোহারি দোকান সেলিমের ঘরে ছড়িয়ে পড়ে। নেত্রকোনা জেলা সদর থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় লোকজন ৩০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আসার পরপরই উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম, পূর্বধলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

 স্থানীয় লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, পূর্বধলা সদরে ফায়ার সার্ভিস ইউনিট থাকার পরেও উদ্বোধন না হওয়ার কারণে দ্রুততম সময়ের মধ্যে আমরা সেবা পাচ্ছি না। এটি কেন চালু হচ্ছে না তা  বোধোগম্য নয়।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com