ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২৪ অক্টোবর ২০২০ ● ৯ কার্তিক ১৪২৭
ই-পেপার  শনিবার ● ২৪ অক্টোবর ২০২০
শিরোনাম: রিজভীর শারীরিক অবস্থার উন্নতি       করোনায় আরও ১৯ মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪       স্ত্রীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত ব্যারিস্টার রফিক-উল হক       নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী       ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে ডিএসসিসি মেয়রের শোক       মিয়ানমারের গণহত্যার বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে পূর্ণাঙ্গ আবেদন জমা দিল গাম্বিয়া       স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও ভারী বৃষ্টি      
ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি নিয়ে আফ্রিদির টুইট
স্পোর্টস ডেস্ক
Published : Monday, 12 October, 2020 at 7:26 PM

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৩তম আসরে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারছে না চেন্নাই সুপার কিংস। যে কারণে চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির পাঁচ বছর বয়সী শিশুকন্যা জিভাকে ধর্ষণের হুমকি দেয়া হয়েছে।

ভারতকে দুটি বিশ্বকাপ ট্রফি আর চেন্নাই সুপার কিংসকে তিনটি আইপিএল শিরোপা উপহার দেন ধোনি। তবে আইপিএলের চলতি আসরে নিজেদের প্রথম সাত খেলায় ৫টিতে হেরে আট দলের মধ্যে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে পড়ে আছে চেন্নাই। দলের এমন বাজে পারফরম্যান্সের কারণে অধিনায়ক ধোনির শিশুকন্যাকে ধর্ষণের হুমকি দেয় ১৬ বছরের এক নাবালোক।

ধোনির শিশুকন্যাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বাজে মন্তব্য নিয়ে পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদি টুইট বার্তায় বলেছেন- আমি জানি না ধোনির পরিবারকে কী ধরনের হুমকি দেয়া হয়েছে; তবে এমনটি কখনই হওয়া উচিত নয়।

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি আরও বলেছেন, মহেন্দ্র সিং ধোনির মতো ব্যক্তি যিনি ভারতীয় ক্রিকেটকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। কিন্তু তার সঙ্গে এ ধরনের ব্যবহার আশা করা যায় না।

ধোনির পাঁচ বছরের মেয়ে জিভাকে সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগে গুজরাটের কচ্ছ জেলার মুন্দ্রা থেকে ১৬ বছরের এক শিশুকে আটক করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে নিজের অপরাধ স্বীকার করেছে দ্বাদশ শ্রেণীতে পড়ুয়া ওই ছাত্র।


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com