ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২৪ অক্টোবর ২০২০ ● ৯ কার্তিক ১৪২৭
ই-পেপার  শনিবার ● ২৪ অক্টোবর ২০২০
শিরোনাম: রিজভীর শারীরিক অবস্থার উন্নতি       করোনায় আরও ১৯ মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪       স্ত্রীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত ব্যারিস্টার রফিক-উল হক       নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী       ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে ডিএসসিসি মেয়রের শোক       মিয়ানমারের গণহত্যার বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে পূর্ণাঙ্গ আবেদন জমা দিল গাম্বিয়া       স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও ভারী বৃষ্টি      
পাবনায় চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ভুরিভোজ
কলিট তালুকদার, পাবনা
Published : Sunday, 27 September, 2020 at 8:36 PM, Update: 27.09.2020 8:39:12 PM

পাবনার ভাঙ্গুড়া উপজেলার মণ্ডতোষ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন উপলক্ষে গ্রামবাসিদের নিয়ে বিশাল ভুরিভোজ আয়োজনের অভিযোগ উঠেছে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আফছার আলী মাস্টারের বিরুদ্ধে। অন্য প্রার্থীদের অভিযোগ, তিনি নির্বাচনী আচরণ বিধির লঙ্ঘন করেছেন। এ ঘটনায় উপজেলা রিটানিং অফিসারের কাছে মৌখিক অভিযোগ করেও কোন সুফল পাননি অন্যান্য প্রার্থীরা।

একাধিক সূত্রে জানা গেছে , গত শনিবার রাতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আফছার আলী মাস্টার নির্বাচনী প্রচার-প্রচারণা উপলক্ষে গ্রামবাসিদের আমন্ত্রণ করেন মন্ডতোষ গ্রামে তার নিজ বাড়িতে।

শনিবার রাতে আফছার আলী মাস্টারের বাড়িতে গিয়ে দেখা যায়, তার কিছু কর্মী ১শ কেজি চালের সঙ্গে মুরগির মাংস দিয়ে খিচুড়ি রান্না করছেন। রান্নার কাজে নিয়োজিতরা জানান, ৫শ থেকে ৬শ লোকের রান্না করা হচ্ছে। এ সময় সংবাদকর্মীরা ছবি তুলতে গেলে তাতে বাঁধা দেয় প্রার্থীর ভাতিজা। এরকিছু সময় পর খবর পেয়ে সেখানে ছুটে আসেন চেয়ারম্যান প্রার্থী আফছার আলী মাস্টার।

অনুষ্ঠানে আসা গ্রামের কয়েকজন বাসিন্দা জানান, প্রার্থী আফছার আলী মাস্টার নির্বাচন উপলক্ষে আলোচনা করার জন্য এলাকার সবাইকে ডেকেছেন। তাই আমরা এসেছি। 
এ ব্যাপারে জানতে চাইলে মন্ডতোষ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী আফছার আলী মাস্টার বলেন, চার বছর আগে আমার এক ভাই মারা যায়। সেই ভাইয়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ছিল। এটা নির্বাচনী কোনো সভা নয়।

এ ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগর যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বতন্ত্রপ্রার্থী নুর ইসলাম মিন্টু বলেন, আফছার আলী মাস্টার মিথ্যা কথা বলছেন। এত বছরে কোন দিন দেখিনি আফছার আলীর বাড়িতে তার ভাইয়ের মৃত্যুবার্ষিকী পালন করতে। নির্বাচনের আগে গ্রামবাসীকে ডেকে খাওয়ানোর আয়োজন মানুষের মাঝে প্রশ্নের সৃষ্টি করেছে, যা নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন।

এ বিষয়ে জানতে উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার রোকসানা নাসরিনের মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।
আজকালের খবর/এসএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com