ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  শনিবার ● ২৪ অক্টোবর ২০২০ ● ৯ কার্তিক ১৪২৭
ই-পেপার  শনিবার ● ২৪ অক্টোবর ২০২০
শিরোনাম: রিজভীর শারীরিক অবস্থার উন্নতি       করোনায় আরও ১৯ মৃত্যু, নতুন শনাক্ত ১০৯৪       স্ত্রীর কবরের পাশে চিরনিদ্রায় শায়িত ব্যারিস্টার রফিক-উল হক       নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী       ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে ডিএসসিসি মেয়রের শোক       মিয়ানমারের গণহত্যার বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে পূর্ণাঙ্গ আবেদন জমা দিল গাম্বিয়া       স্থল নিম্নচাপ দেশের মধ্যাঞ্চলে, আজও ভারী বৃষ্টি      
বরকত-রুবেলের প্রেসের ব্যবস্থাপক গ্রেপ্তার
কে এম রুবেল, ফরিদপুর
Published : Sunday, 27 September, 2020 at 8:07 PM, Update: 27.09.2020 8:21:46 PM

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলার মামলায় গ্রেপ্তার হয়েছেন আলোচিত দুই ভাই বরকত-রুবেলের মালিকানাধীন সুপ্তি প্রেসের ব্যবস্থাপক ফকির মো. শামীম (৩৫)। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের বৃন্দাবনের মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ফকির মো. শামীম ফরিদপুর শহরের টেপাখোলা বৃন্দাবনের মোড় এলাকার বাসিন্দা। তিনি সুপার স্টার ক্লাবের সাধারণ সম্পাদক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) শহীদুল ইসলাম বলেন, ফকির মো. শামীম ও আগে গ্রেপ্তার হওয়া ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের তাম্বুলখানা এলাকার বাসিন্দা জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. মাসুম মিয়াকে (২৯) বিকেলে জেলার এক নম্বর আমলী আদালতে হাজির করা হলে তারা দুজনেই এ হামলার ঘটনায় দায় স্বীকার করে জবানবন্দি দেন। জবানবন্দি গ্রহণ শেষে আদালতের নির্দেশে তাদের জেল হাজতে পাঠানো হয়।

ফকির মো. শামীমকে নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলায় এ পর্যন্ত ২২জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ১৬ মে রাতে ফরিদপুর শহরের গোয়ালচামট মহল্লার মোল্লাবাড়ি সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গত ১৮ মে সুবল চন্দ্র সাহা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা করেন।
আজকালের খবর/এসএম/


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com