ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বৃহস্পতিবার ● ২২ অক্টোবর ২০২০ ● ৭ কার্তিক ১৪২৭
ই-পেপার  বৃহস্পতিবার ● ২২ অক্টোবর ২০২০
শিরোনাম: চালকদের ‘ডোপ’ টেস্ট করাতে বললেন প্রধানমন্ত্রী       লিটারে ২ টাকা কমছে সয়াবিন       নৌ-ধর্মঘট : আজকের মধ্যে সমাধানের আশ্বাস প্রতিমন্ত্রীর       মায়ের লাশ নিজ হাতে ৫ টুকরো করে থানায় ছেলের মামলা       কায়সারের মৃত্যু পরোয়ানা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে       ব্যারিস্টার রফিক-উল হকের অবস্থা অপরিবর্তিত       কবরস্থান থেকে ফিরে এসে আশা জাগিয়েও ফিরল না শিশুটি      
বিএম কলেজে হামলা, কর্মচারীকে কুপিয়ে সিসিটিভি ফুটেজ ছিনতাই
সৈয়দ মেহেদী হাসান, ব‌রিশাল
Published : Wednesday, 16 September, 2020 at 7:55 PM, Update: 16.09.2020 8:57:25 PM

বরিশালের সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের সমাজকল্যাণ বিভাগে সশস্ত্র হামলা চালিয়েছে মুখোশধারী দুর্বৃত্তরা। ওই বিভাগের কম্পিউটার অপারেটর মিজানুর রহমানকে কুপিয়ে সিসিটিভি ক্যামেরার নিয়ন্ত্রণকারী কম্পিউটারের সিপিইউ নিয়ে যায় হামলাকারীরা। বুধবার বেলা একটার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহত মিজানুরকে বরিশালের শের-ই–বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহত মিজানুর বলেন, হঠাৎ করে এই মুখোশধারীরা কেন এবং কী কারণে হামলা চালিয়েছে, কিছুই বুঝে উঠতে পারছি না। হামলাকারীরা মুখোশ পরা ছিল বলে কাউকে চিনতে পারিনি। কী কারণে এ হামলা হয়েছে এবং কারা এ হামলায় জড়িত, তা জানা যায়নি।

সমাজকল্যাণ বিভাগের প্রধান আবদুস সবুর বলেন, বেলা একটার দিকে মুখোশধারী ২০-২৫ জন ব্যক্তি ধারালো অস্ত্র ও রড নিয়ে সমাজকল্যাণ বিভাগে প্রবেশ করে। তারা ঢুকেই বিভাগের মিজানুরের মোটরসাইকেলটি ভাঙচুর করে। পরে তারা দ্বিতীয় তলায় উঠে মিজানুরকে মারধর ও কুপিয়ে জখম করে। 

বিভাগের অফিসে ভাঙচুর চালায়। হামলাকারীরা দুটি টিভি, কম্পিউটারসহ বিভাগীয় প্রধানের কক্ষে ঢুকে চেয়ার–টেবিল ভাঙচুর করে। পরে তারা সিসিটিভির রেকর্ড ও যন্ত্র নিয়ে যায়। মিজানুরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম কিবরিয়া বলেন, কী কারণে হামলা হয়েছে, কারা এটা করেছে, সে সম্পর্কে আমরা কিছুই বুঝতে পারছি না। তবে পুলিশ তদন্ত করছে এবং এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ক্যাম্পাসের নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। হামলাকারীদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, আহত মিজানুর বরিশাল থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশ বাণী পত্রিকার কম্পিউটার অপারেটর পদে চাকরি করেন। এর আগে ১৪ সেপ্টেম্বর বাংলাদেশ বাণী পত্রিকার সম্পাদক ও বিএম কলেজের সাবেক ভিপি মঈন তুষারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাজিব খান। ১৫ সেপ্টেম্বর কোতোয়ালি থানা পুলিশ বাংলাদেশ বাণী পত্রিকায় অভিযান চালায়।

আজকালের খবর/এএইস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com