ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩০ সেপ্টেম্বর ২০২০ ● ১৫ আশ্বিন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩০ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: ভারতীয় করোনা ভ্যাকসিনের ট্রায়াল ও উৎপাদন বাংলাদেশে        পাইকারি বাজারে চালের দাম বেঁধে দিল সরকার       কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই       দায়িত্ব নিন, চিহ্নিত বেওয়ারিশ কুকুর স্থানান্তর করবো না: তাপস        পাকিস্তান-মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানি শুরু       সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিমসহ ৫ জনের মামলা খারিজ       করোনায় আরও ২৬ জনের মৃত্যু      
চার মাস পর ফিরল বগুড়ার রেজাউলের লাশ
আখতারুজ্জামান, বগুড়া
Published : Wednesday, 16 September, 2020 at 7:20 PM

কাতার প্রবাসী বগুড়ার সোনাতলার রেজাউল করিম ভুট্টার (৪২) লাশ চার মাস পর দেশে আনা হয়েছে। গত মে মাসে কাতারে এক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় বুধবার তার লাশ দেশে ফেরত আসে।

জানা যায়, বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামের ইরফান আলী মুন্সির ছেলে ও তিন ছেলে-মেয়ের বাবা মো. রেজাউল করিম ভুট্টা  ২০১২ সালে পাড়ি জমান কাতারে। সেখানে তিনি দীর্ঘদিন শ্রমিকের কাজ করে অভাবী সংসারের সদস্যদের চোখেমুখে আনন্দের ছাপ ফুটিয়ে তোলেন। কাতারে শ্রমিক হিসেবে কর্মরত থাকা অবস্থায় চলতি বছরের মে মাসে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। এরপর থেকে তার পরিবারের সদস্যরা তার লাশটি দেশে ফিরিয়ে আনার জন্য প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়সহ বিভিন্ন স্থানে আবেদন-নিবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে আজ ওই লাশ দেশে ফেরত আনা হয়। 

একটি অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে তার গ্রামের বাড়িতে লাশটি নেয়া হয়। বেলা সাড়ে ১১টায় বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের শিচারপাড়া গ্রামে এলে শত উৎসুক গ্রামবাসী লাশটি দেখার জন্য ভিড় জমান। অপরদিকে নিহত রেজাউল করিম ভুট্টার পিতামাতা, স্ত্রী, ছেলে-মেয়েরা কান্নায় ভেঙে পড়েন। এরপর বাদ যোহর তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com