ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩০ সেপ্টেম্বর ২০২০ ● ১৫ আশ্বিন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩০ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: ভারতীয় করোনা ভ্যাকসিনের ট্রায়াল ও উৎপাদন বাংলাদেশে        পাইকারি বাজারে চালের দাম বেঁধে দিল সরকার       কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই       দায়িত্ব নিন, চিহ্নিত বেওয়ারিশ কুকুর স্থানান্তর করবো না: তাপস        পাকিস্তান-মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানি শুরু       সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিমসহ ৫ জনের মামলা খারিজ       করোনায় আরও ২৬ জনের মৃত্যু      
দুই অসহায় রোগীর পাশে হুরুয়া প্রবাসী উন্নয়ন সংস্থা
মোজাম্মেল চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া
Published : Wednesday, 16 September, 2020 at 6:56 PM

আমরা মানুষ, মানুষের জন্যই আমরা। হৃদয়ে মননে এমন চিন্তা চেতনায় বারবার মানবতার কল্যাণে নিজেদের অবস্থান তুলে ধরেছেন হুরুয়া প্রবাসী গ্রাম উন্নয়ন সংস্থার সদস্যরা।

গ্রামের অবকাঠামো উন্নয়ন, মসজিদ, ঈদগার উন্নয়ন, করোনাকালীন সময়ে সহযোগিতার পর এবার হুরুয়া গ্রামের কৃতিসন্তান প্রয়াত গীতিকার ও সুরকার অজিত দেবনাথ এর অসুস্থ পুত্র প্রনব দেবনাথ ও কড়ুইবাড়ি গ্রামের দরিদ্র আনিছুর রহমান এর ছেলে মেধাবী শিক্ষার্থী মরনব্যাধী ক্যান্সারে আক্রান্ত আশিকুর রহমান আশিককে তারা আর্থিক সহায়তা প্রদান করেন।

বুধবার সকালে হুরুয়া প্রবাসী উন্নয়ন সংস্থার উপদেষ্টা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ পৃথক পৃথক ভাবে অসুস্থ্য দুজন ব্যক্তির চিকিৎসার জন্য তাদের বাড়িতে গিয়ে তাদের পরিবারের সদস্যদের কাছে এই আর্থিক সহায়তা পৌঁছে দেন। 

প্রথমে এইসকল নেতৃবৃন্দ কড়ুইবাড়ি গ্রামের মেধাবী শিক্ষার্থী আশিক রানার শারীরিক খোঁজ নিয়ে তার পরিবারের সদস্যদের নিকট নগদ অর্থ এবং পরে হুরুয়া গ্রামের প্রনব দেবনাথ এর বাড়ি গিয়ে নগদ অর্থ সহায়তা করেন।

এসময় উপস্থিত ছিলেন জিনদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সফিকুল ইসলাম ভূঁইয়া, পিবিআই উপ পুলিশ পরিদর্শক জি এম শুকরিয়া, আজিজুল হক পিন্টু, ইউপি সদস্য বিল্লাল হোসেন, হুরুয়া প্রবাসী উন্নয়ন সংস্থার উপদেষ্টা হাজী জাকির হোসেন, সমাজসেবক জসিম উদ্দিন, বাদল সরকার, শাহ জাহান মিয়া, কিবরিয়া, নজরুল ইসলাম, টিটু পাল, শরিফুল ইসলাম শুভ সহ আরো অনেকে।

উপস্থিত সকলে হুরুয়া প্রবাসী উন্নয়ন সংস্থার এমন মানবিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং ভবিষ্যৎতেও সমাজের যেকোনো প্রয়োজনে এই সংগঠন এগিয়ে আসবে বলে প্রত্যয় ব্যাক্ত করেন।

আজকালের খবর/এএইস



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com