ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০ ● ৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খুলবে       আরো ৪০ মৃত্যু, শনাক্ত ১,৭০৫, পরীক্ষা ১৩,০৫৩       সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে       বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক : কাদের       জোহর ও মাগরিবে মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর       ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা       হ্যান্ডসেট বৈধ না হলে নেটওয়ার্ক বিচ্ছিন্ন করা হবে : বিটিআরসি      
কক্সবাজারের এসপি বদলি, নতুন দায়িত্বে হাসানুজ্জামান
তাহজীবুল আনাম, কক্সবাজার
Published : Wednesday, 16 September, 2020 at 4:41 PM

নানা আলোচনা ও সমালোচনার পর অবশেষে বদলি করা হয়েছে কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে। মাসুদ হেসেনকে বদলি করা হয়েছে রাজশাহীতে। কক্সবাজারের নতুন পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেয়েছেন ঝিনাহদহের পুলিশ সুপার হাসানুজ্জামান।

বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দেয়া হয়।

গত ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান নিহত হওয়ার পর থেকে পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে নিয়ে নানা আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়। তবে তার দক্ষতা ও মাদক নির্মূলে নানা সফলতার কারণে দীর্ঘ দুই বছর ধরে পুলিশ সুপার হিসেবে কক্সবাজার জেলায় দায়িত্ব পালন করেন।

এদিকে মেজর অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হওয়ার ঘটনার পর থেকে কক্সবাজার জেলা পুলিশের নানা কর্মকাণ্ড নিয়ে সমালোচনা চলে। এক পর্যায়ে সিনহা হত্যাকাণ্ডের ঘটনায় তার বড় বোন বাদী হয়ে পুলিশের বিরুদ্ধে দায়ের করা হত্যা মামলার তদন্তে পুলিশ সুপার হস্তক্ষেপ করার অভিযোগ তুলে আদালতে ফৌজদারি দরখাস্ত দায়ের করেন। পরে এই বিষয়টি নিয়ে পুলিশের ঊর্ধ্বতন মহলের আলোচনা চলে। পরে বুধবার তাকে রাজশাহী রেঞ্জ বদলি করা হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com