ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০ ● ৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খুলবে       আরো ৪০ মৃত্যু, শনাক্ত ১,৭০৫, পরীক্ষা ১৩,০৫৩       সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে       বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক : কাদের       জোহর ও মাগরিবে মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর       ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা       হ্যান্ডসেট বৈধ না হলে নেটওয়ার্ক বিচ্ছিন্ন করা হবে : বিটিআরসি      
বাড়ি ফিরতে থানায় ধর্ণা
খালিদ বিন মিজান শিশির, ঝিনাইদহ
Published : Wednesday, 16 September, 2020 at 4:06 PM

ঝিনাইদহে হত্যার ঘটনায় চার মাস বাড়ি ছাড়া পরিবারগুলোর নারী সদস্যরা সন্তানদের নিয়ে গ্রামে ফিরতে থানায় ধর্ণা দিয়েছে। বুধবার দুপুরে ঝিনাইদহ সদর থানা চত্বরে পরিবারের সদস্যদের নিয়ে বসে থাকতে দেখা যায় প্রায় ২০ জন নারীকে।

থানায় আসা নারীরা জানান, গত ৫ জুন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার হরিশংকপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় আলাপ শেখ নামের এক আওয়ামী লীগ কর্মী আহত হয়। দুই দিন পর আহত আরো একজন মারা যায়। এ ঘটনার পর থেকে আসামিপক্ষের লোকজনের বাড়িঘর ভাঙচুর করা হয়। তারপর থেকে পলাতক রয়েছে ওই গ্রামের অর্ধশত পরিবার। বাড়ি ভাঙচুরের পাশাপাশি এখন বসত বাড়ির গাছপালা কেটে নিচ্ছে প্রতিপক্ষরা। গ্রামে গেলে মারধর করে তাড়িয়ে দেওয়া হচ্ছে বলেও একনারী অভিযোগ করেন। দিনের পর দিন জেলার বিভিন্ন স্থানে স্বজনদের বাড়িতে অবস্থান করতে হচ্ছে তাদের। সন্তানদের নিয়ে বাড়ি ফেরার ব্যবস্থা করতে সদর থানায় এসেছেন তারা।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, হত্যার ঘটনায় যারা জড়িত তাদের বিষয়ে আমার কোন বক্তব্য নেই। যারা নির্দোষ তারা বাড়িতে ফিরে যাবেন। কেউ বাঁধা দিলে পুলিশ ব্যবস্থা নিবে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com