ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০ ● ৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খুলবে       আরো ৪০ মৃত্যু, শনাক্ত ১,৭০৫, পরীক্ষা ১৩,০৫৩       সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে       বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক : কাদের       জোহর ও মাগরিবে মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর       ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা       হ্যান্ডসেট বৈধ না হলে নেটওয়ার্ক বিচ্ছিন্ন করা হবে : বিটিআরসি      
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ১ জনকে জরিমানা ও জেল
টিটন দাস, নবীনগর
Published : Wednesday, 16 September, 2020 at 12:43 PM

অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা প্রশাসন বিভিন্ন সময় অভিযান পরিচালনা করছেন বালু উত্তোলনের বিরুদ্ধে।

এরই ধারাবাহিকতায় উপজেলার জিনোদপুর ইউনিয়নে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে রবীন মিয়া নামের এক বালু ব্যবসায়ীকে এক লক্ষ টাকা জরিমানা ও এক বছরের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত স্থানীয় ওই প্রভাবশালী বালু ব্যবসায়ীকে অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

সূত্রে জানা যায়, উপজেলার জিনোদপুর ইউনিয়নের নীলনগর এলাকার স্থানীয় কড়ইবাড়ি গ্রামের সগির মিয়ার ছেলে রবীন মিয়া দীর্ঘদিন ধরে ড্রেজারের মাধ্যমে কৃষিজমি থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলেন। বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসলে উপজেলা সহকারী  কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হাসান মঙ্গলবার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে রবীন মিয়াকে এক বছরের কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা করেন। পরে এক লাখ টাকা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয় তাকে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হাসান বলেন, কৃষি জমি রক্ষায় অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে। 

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com