ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০ ● ১৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার       আইনজ্ঞ মাহবুবে আলমের শূন্যতা পূরণ হবার নয়: মেয়র তাপস       সহযোগিতার সব ক্ষেত্র বাংলাদেশ-ভারত কাজে লাগাবে: রাষ্ট্রপতির       মুক্তিযোদ্ধাদের ভাতা ২০ হাজার টাকা করার সুপারিশ       অস্ত্র মামলায় পাপিয়া ও তার স্বামী বিরুদ্ধে রায় ১২ অক্টোবর       নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা       ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি      
‘বাংলাদেশ দলকে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতেই হবে’
স্পোর্টস ডেস্ক
Published : Tuesday, 15 September, 2020 at 11:04 PM

শ্রীলংকা ক্রিকেট (এসএলসি) বোর্ডের চেয়ারম্যান শাম্মি ডি সিলভা জানিয়েছেন, মাঠে অনুশীলন শুরুর আগে বাংলাদেশ দলকে বাধ্যতামূলক ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতেই হবে।

সিলোন টুডে পত্রিকাকে সিলভা বলেছেন, বাংলাদেশ যদি সাত দিন কোয়ারেন্টিনের কথা বলে থাকে তবে সেটা ঠিক নয়। সাত দিনের কোয়ারেন্টিনের বিষয়ে বিসিবির সঙ্গে আমাদের কোনো কথা হয়নি। আমরা স্বাস্থ্য বিভাগের কথার বাইরে কোয়ারেন্টিন কমাতে পারব না। বাংলাদেশ দলকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতেই হবে।

তিনি আরও বলেছেন, শ্রীলংকা পৌঁছার আগেও যদি তারা ঢাকায় কোয়ারেন্টিন করে আসে, তারপরও কলম্বোয় পৌঁছানোর পর তাদের বাধ্যতামূলকভাবে হোটেলে থাকতে হবে। সমস্ত খরচ এসএলসি বহন করবে।

গত মার্চে করোনাভাইরাস সংক্রিমত হওয়ার পর থেকেই ক্রিকেটের বাইরে রয়েছেন বাংলাদেশি ক্রিকেটাররা। এমনকি ব্যক্তিগত অনুশীলন শুরু করলেও এখন পর্যন্ত তারা গ্রুপ বা দলীয় অনুশীলন শুরু করতে পারেনি।

শ্রীলংকা সফরে গিয়ে বাংলাদেশ দল যদি ১৪ দিন হোটেলেই বন্দি থাকে, এ সময় নিজেদের মধ্যেও প্রস্তুতি নিতে না পারে- তাহলে গৃহবন্দি থাকার প্রভাব মাঠেও পড়বে।

তিন ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে চলতি মাসের শেষদিকে শ্রীলংকা সফরে যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু শ্রীলংকার বহুমুখী শর্তে সফরে যেতে রাজি নন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছেন, কোনো কারণে শ্রীলংকা সফর না হলে আমরা ঘরোয়া লিগ আবার শুরু করে দেব।

আজকালের খবর/আরই


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com