ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০ ● ১৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার       আইনজ্ঞ মাহবুবে আলমের শূন্যতা পূরণ হবার নয়: মেয়র তাপস       সহযোগিতার সব ক্ষেত্র বাংলাদেশ-ভারত কাজে লাগাবে: রাষ্ট্রপতির       মুক্তিযোদ্ধাদের ভাতা ২০ হাজার টাকা করার সুপারিশ       অস্ত্র মামলায় পাপিয়া ও তার স্বামী বিরুদ্ধে রায় ১২ অক্টোবর       নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা       ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি      
চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুকে বলাৎকার!
সরকার বেলায়েত, পীরগঞ্জ
Published : Tuesday, 15 September, 2020 at 8:43 PM

পীরগঞ্জে ২৫ বছরের যুবকের দ্বারা ১০ বছরের শিশু বলাৎকারের ঘটনা ঘটেছে। এ বিষয়ে শিশুর মা মনোয়ারা বেগম বাদী হয়ে পীরগঞ্জ থানায় নারী ও শিশু দমন আইনে দুই জনকে আসামি করে মামলা দায়ের করেছে। 

মামলা সূত্রে জানা গেছে, গত ৩১ আগস্ট বিকালে উপজেলা টুকুরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের আরিফুল ইসলামের পুত্র সাজেদুল ইসলাম পার্শ্ববর্তী বাড়ির আবুল কালামের পুত্র টুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র মোজাহিদকে চকলেট দেওয়ার প্রলোভনে তার বাড়িতে নিয়ে গামছা দিয়ে মুখ বেঁধে বলাৎকার করে। এসময় শিশুটির মলদারের রক্ত ক্ষরণে ঘরের বিছানাপত্র রক্তাক্ত হয়ে যায়। পরে সাজেদুল শিশুটিকে ঘর থেকে বের করে দিয়ে সটকে পড়ে। এ ঘটনার পর শিশুটি বাড়ি গিয়ে বিষয়টি তার দাদা ও মাকে সব ঘটনা খুলে বলে। তখনও শিশুটির মলদার দিয়ে রক্ত ক্ষরণ হচ্ছিল। এ অবস্থায় পরিবারের লোকজন পাশের টুকুরিয়া বাজারে ডাক্তারের নিকট চিকিৎসা করান। এতে উন্নতি না হওয়ায় পর দিন রংপুর মেডিকেলে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসা শেষে ৫ সেপ্টেম্বর বাড়িতে ফেরে। 

এ বিষয়ে মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন অর রশিদ বলেন ঘটনাস্থল পরিদর্শন করে বলাৎকারের আলামত হিসেবে শিশুটির রক্তমাখা হাফ প্যান্ট জব্দ করা হয়েছে। এবং আসামিদের ধরতে জোর প্রচেষ্টা চালানো হচ্ছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com