ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০ ● ৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খুলবে       আরো ৪০ মৃত্যু, শনাক্ত ১,৭০৫, পরীক্ষা ১৩,০৫৩       সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে       বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক : কাদের       জোহর ও মাগরিবে মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর       ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা       হ্যান্ডসেট বৈধ না হলে নেটওয়ার্ক বিচ্ছিন্ন করা হবে : বিটিআরসি      
মসজিদে বিস্ফোরণ
মসজিদ কমিটির সভাপতিসহ ১১ জনের স্বাক্ষ্যগ্রহণ
মো: মামুন মিয়া, নারায়ণগঞ্জ
Published : Tuesday, 15 September, 2020 at 7:43 PM, Update: 15.09.2020 7:47:53 PM

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা তদন্তে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুরসহ এগারো জনের স্বাক্ষ্যগ্রহণ করেছে সিআইডি পুলিশ। একই সাথে দুর্ঘটনা কবলিত মসজিদটির ভেতর থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন তারা। 

মঙ্গলবার বিকেলে সিআইড পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে প্রায় এক ঘন্টাব্যাপী এই কার্যক্রম পরিচালনা করেন। 

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক বাবুল হোসেন জানান, তদন্তের ধারাবাহিক কাজের অংশ হিসেবে তারা সমজিদ পরিদর্শনে গিয়েছিলেন। এসময় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুরসহ এগারোজনের স্বাক্ষ্যগ্রহণ করা হয়। তাদের মধ্যে স্থানীয় মুসুল্লি এবং হতাহতদের স্বজনরাও রয়েছেন। 

স্বাক্ষ্য গ্রহণ শেষে মসজিদের ভেতরের বিভিন্ন স্থান পর্যবেক্ষণসহ নানা ধরণের গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করেন সিআইডির এই তদন্ত দল। 

এর আগে গত ৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজ চলাকালে এই মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় এখন পর্যন্ত ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ণ ইনস্টিটিউটে ৩১ জনের মৃত্যু হয়েছে। আরো পাঁচ জনকে সেখানকার আইসিউতে চিকিৎসা দেয়া হচ্ছে। 

ঘটনার একদিন পর ৫ সেপ্টেম্বর ফতুল্লা মডেল থানা পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করে। পরে মামলাটির তদন্তভার দেয়া হয় সিআইডি পুলিশকে। 

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com