ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০ ● ১৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার       আইনজ্ঞ মাহবুবে আলমের শূন্যতা পূরণ হবার নয়: মেয়র তাপস       সহযোগিতার সব ক্ষেত্র বাংলাদেশ-ভারত কাজে লাগাবে: রাষ্ট্রপতির       মুক্তিযোদ্ধাদের ভাতা ২০ হাজার টাকা করার সুপারিশ       অস্ত্র মামলায় পাপিয়া ও তার স্বামী বিরুদ্ধে রায় ১২ অক্টোবর       নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা       ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি      
প্রেমিক পুরুষ জগলু ভাই
আনন্দমেলা প্রতিবেদক
Published : Tuesday, 15 September, 2020 at 7:17 PM

প্রেমিক পুরুষ জগলু ভাই নাটকের একটি দৃশ্য

প্রেমিক পুরুষ জগলু ভাই নাটকের একটি দৃশ্য

চলচ্চিত্রর সংকটকাল। করোনার কারণে দীর্ঘ দিন ধরে সিনেমা হল বন্ধ। কবে নাগাত হল খুলবে তা নিয়েও রয়েছে অনিশ্চয়তা। এমন অবস্থায় বড়পর্দার অনেক শিল্পীই ছোটপর্দায় কাজ করছেন। তেমনই একজন চিত্রনায়িকা রোমানা নীড়। প্রথমবারের মতো একটি একক নাটকে অভিনয় করেছেন। শিরোনাম ‘প্রেমিক পুরুষ জগলু ভাই’। প্রথম নাটকেই সহশিল্পী হিসেবে পেয়েছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনকে। সম্প্রতি পূবাইলে নাটকটির দৃশ্য ধারণ শেষ হয়েছে। রেজাউর রহমান রিজভীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন এমদাদুল হক খান। মিলন, রোমানা নীড় ছাড়াও আরও অভিনয় করেছেন মৌমিতা মৌ, সানিয়া জারা, তমা, মৌসুমী মৌ, আনোয়ার হোসেন ও আবির প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, নিজেকে প্রেমিক পুরুষ হিসেবে দাবি করা জগলুর ঘরে বউ থাকা সত্বেও সে অন্য মেয়েদের সঙ্গে প্রেম করে। ঘরজামাই থেকেও সে বিভিন্ন মেয়ের কাছে প্রেম নিবেদন করে। মেয়েরাও তার কথায় বিশ্বাস করে তার প্রেমের ফাঁদে পা দেয় ও প্রতারিত হয়। এজন্য নিয়মিত নানা মিথ্যার আশ্রয় নেয়। কিন্তু এক সময় তার প্রেমের কাহিনী সবাই জেনে যায়। সবাই মিলে তাকে গণধোলাই দেয়। এভাবেই গল্পটি এগিয়ে যাবে।

আনিসুর রহমান মিলন বলেন, ‘নাটকে আমাকে প্রেমিক পুরুষ হিসেবে দেখতে পাবে। রোমানা নীড় প্রথমবার নাটকে অভিনয় করলেও প্রথম মনে হয়নি। খুবই ভালো অভিনয় করেছে। এ ধারাবাহিকতা বজায় রাখলে অনেক দূর যেতে পারবে। হাস্যরসে ভরপুর নাটকটি দর্শক পছন্দ করবে।’

আজকালের খবর/আতে



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com