ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০ ● ১৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার       আইনজ্ঞ মাহবুবে আলমের শূন্যতা পূরণ হবার নয়: মেয়র তাপস       সহযোগিতার সব ক্ষেত্র বাংলাদেশ-ভারত কাজে লাগাবে: রাষ্ট্রপতির       মুক্তিযোদ্ধাদের ভাতা ২০ হাজার টাকা করার সুপারিশ       অস্ত্র মামলায় পাপিয়া ও তার স্বামী বিরুদ্ধে রায় ১২ অক্টোবর       নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা       ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি      
আজীবন সম্মাননা পাচ্ছেন সাবিনা ইয়াসমিন
আনন্দমেলা প্রতিবেদক
Published : Tuesday, 15 September, 2020 at 7:15 PM

সাবিনা ইয়াসমিন। ফাইল ফটো

সাবিনা ইয়াসমিন। ফাইল ফটো

২০১৯ সালের জন্য সঙ্গীতের বিভিন্ন শাখায় পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ মিউজিক জার্নালিস্ট এসোসিয়েশন (বিএমজেএ)। রবিবার বিএমজেএ তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে এই ঘোষণা দেয়। করোনা সংক্রমণের কারণে এবার প্রথাগতভাবে সরাসরি মঞ্চে পুরস্কার ঘোষণা ও প্রদানের বদলে বিএমজেএ প্রথমবারের মতো অনলাইনে পুরস্কার ঘোষণা করেছে বলে জানা গেছে।

এবারের ৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’ বিজয়ীরা হলেন- আজীবন সম্মাননায়- সাবিনা ইয়াসমিন, সেরা সঙ্গীতশিল্পী- আসিফ আকবর (গান: চুপচাপ কষ্টগুলো, গীতিকার ও সুরকার: ইথুন বাবু, সংগীত পরিচালক: ইবি এন্ড রোজেন, লেবেল: ধ্রুব মিউজিক স্টেশন), সেরা গীতিকার- আসিফ ইকবাল (গান: তোমায় নিয়ে, শিল্পী: ইশান, গীতিকার: আসিফ ইকবাল, সংগীত পরিচালনা: অমিত ইশান, লেবেল: গানচিল মিউজিক), সেরা সুরকার- প্রিন্স মাহমুদ (গান: ২১-৫২, শিল্পী: লিমন, পলাশ ও অরণ্য, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক: প্রিন্স মাহমুদ, লেবেল: জি সিরিজ মিউজিক)।

সেরা সংগীত পরিচালক- হাবিব ওয়াহিদ (গান: অবুঝপনা, শিল্পী: হাবিব ওয়াহিদ, গীতিকার: সুহৃদ সুফিয়ান, সুরকার ও সংগীত পরিচালক: হাবিব ওয়াহিদ, লেবেল: এইচ ডাব্লিউ প্রোডাকশন), সেরা শিশুশিল্পী- আতিকা রহমান মম (গান: ও দাদু রাজ্জাক দাদু, গীতিকার: গাজী মাজহারুল আনোয়ার, সুরকার ও সংগীত পরিচালক: আলী হোসেন, লেবেল: বাজনা বিডি)।

সেরা প্রযোজনা প্রতিষ্ঠান- ধ্রুব মিউজিক স্টেশন এবং বিশেষ জুড়ি অ্যাওয়ার্ড (সঙ্গীতশিল্পী)- বদরুল হাসান খান ঝন্টু (গান: নীল জোছনা, শিল্পী: বদরুল হাসান খান ঝন্টু, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক: রাজেশ, লেবেল: সাদামাটা)।

বিএমজেএ সূত্রে জানা যায়, চলতি বছরের মার্চের শেষে আনুষ্ঠানিক ভাবে বিএমজেএ অ্যাওয়ার্ড প্রদানের কথা থাকলেও করোনা সংক্রমণের কারণে পুরো দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হলে অনুষ্ঠান স্থগিত করা হয়। কিন্তু করোনা পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক না হওয়ায় অবশেষে ভার্চুয়াল ভাবেই ৭ম বিএমজেএ ‘মিউজিক অ্যাওয়ার্ড-২০১৯’ ঘোষণা ও স্বাস্থ্যবিধি মেনে বিজয়ীদের হাতে পুরস্কার পৌঁছে দেবার সিদ্ধান্ত নেয়া হয়।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com