ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০ ● ১৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার       আইনজ্ঞ মাহবুবে আলমের শূন্যতা পূরণ হবার নয়: মেয়র তাপস       সহযোগিতার সব ক্ষেত্র বাংলাদেশ-ভারত কাজে লাগাবে: রাষ্ট্রপতির       মুক্তিযোদ্ধাদের ভাতা ২০ হাজার টাকা করার সুপারিশ       অস্ত্র মামলায় পাপিয়া ও তার স্বামী বিরুদ্ধে রায় ১২ অক্টোবর       নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা       ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি      
রুবেল রানার ‘জল কাদায়’ মিশলো শিশির
আনন্দমেলা প্রতিবেদক
Published : Tuesday, 15 September, 2020 at 7:10 PM

রুবেল রানা পরিচালিত ‘জল কাদায়’ টেলিফিল্মের একটি দৃশ্য

রুবেল রানা পরিচালিত ‘জল কাদায়’ টেলিফিল্মের একটি দৃশ্য

রুবেল রানা টেলিভিশন নির্মাতা হিসেবে ইতিমধ্যে নিজের মজবুত অবস্থান তৈরি করেছেন। বিশেষ করে নিরীক্ষাধর্মী গল্প নির্বাচনে তিনি শুরু থেকেই বেশ বিচক্ষণতার পরিচয় দিয়ে চলছেন। এবারও তার ব্যতিক্রম নয়- রুবেল এবার কাদা জলে মিশে যাওয়া মানুষের প্রেম ও জীবন সংগ্রামকে উপজীব্য করে নির্মাণ করেছেন ‘জল কাদায়’। আর এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শিশির আহমেদ। গল্প ভাবনায় শিশির নিজেকে প্রমাণ করেছেন স্বকীয়ভাবে-এমনটাই জানালেন নির্মাতা। 

টেলিফিল্মের গল্প ভাবনায় জানা যায়- অর্থ বিত্তের মানুষেরা ক্ষমতাশালী হয় আর এই ক্ষমতাশালীরা অনেকাংশেই দাম্ভিক হয়, তারা অর্থহীন মানুষদের উপর হুকুম চালাতে চায়। সেখানে যদি ধনী গরিবের প্রেম হয়ে যায় তাহলে সেটাকে সহজে ধনীরা মেনে নিতে পারে না। কিন্তু জল থাকলেতো সেখানে কাদা হবেই ঠিক তেমনি বাধা যেখানে যত বেশী প্রেম সেখানে অবিচল।

কোনো বাধায় সেখানে প্রতিরোধ গড়ে তুলতে পারে না। আবার যার শুরু আছে তার শেষও আছে। জন্মের পরই মৃত্যু, যেমন নিশ্চিত হয়ে যায় ঠিক তেমনি অর্থ ও ক্ষমতারও পালাবদল হয়।

বরিশালে শুটিং প্রসঙ্গে পরিচালক বলেন, আসলে ‘জল কাদায়’ টেলিফিল্মের গল্প যে ভাবে আমি বলতে চেয়েছি সেটির সঠিক রুপ দিতে বরিশালের লোকেশনটিই আমার প্রয়োজন ছিল। গল্পের প্রয়োজনেই বরিশালে চিত্রধারণ করা।

‘জল কাদায়’ টেলিফিল্মটিতে অভিনয় করেছেন শিশির আহমেদ, ইমু শিকদার, চাষী আরিফুল ইসলাম, তমাল মাহবুব, নিলা ইসলাম প্রমুখ। 

এস এম রুবেল রানা’র গল্প ভাবনা ও পরিচালনায় নাজিম হামিদ এর রচনায় টেলিফিল্মটি প্রযোজনা করেছেন আতৈচি ভিশন ইন্টার্নেশনাল টেলিফিল্মটির সম্পাদনার কাজ চলছে আগামী মাসে প্রচারিত হবে যে কোনো বেসরকারি টিভি চ্যানেলে।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com