ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  বুধবার ● ৩০ সেপ্টেম্বর ২০২০ ● ১৫ আশ্বিন ১৪২৭
ই-পেপার   বুধবার ● ৩০ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: ভারতীয় করোনা ভ্যাকসিনের ট্রায়াল ও উৎপাদন বাংলাদেশে        পাইকারি বাজারে চালের দাম বেঁধে দিল সরকার       কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই       দায়িত্ব নিন, চিহ্নিত বেওয়ারিশ কুকুর স্থানান্তর করবো না: তাপস        পাকিস্তান-মিয়ানমার থেকে পেঁয়াজ আমদানি শুরু       সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিমসহ ৫ জনের মামলা খারিজ       করোনায় আরও ২৬ জনের মৃত্যু      
বিজয় দিবসে ঢাকায় হবে আন্তর্জাতিক ম্যারাথন: মেয়র তাপস
নিজস্ব প্রতিবেদক
Published : Tuesday, 15 September, 2020 at 5:49 PM

নগর ভবনের মেয়র হানিফ অডিটরিয়ামে অনুষ্ঠিত বোর্ড সভায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

নগর ভবনের মেয়র হানিফ অডিটরিয়ামে অনুষ্ঠিত বোর্ড সভায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মুজিববর্ষে বিজয় দিবসে ঢাকায় হবে আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতা, সাইক্লিং প্রতিযোগিতা, নৌকা বাইচ ও ঘুড়ি উৎসবের। আর এ উৎসবকে সফল করতে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের দ্বিতীয় পরিষদের তৃতীয় সভায় ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হিসেবে ২৪ নং ওয়ার্ডের মোঃ মোকাদ্দেস হোসেন জাহিদ দায়িত্বপ্রাপ্ত হন।

আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) নগর ভবনের মেয়র হানিফ অডিটরিয়ামে অনুষ্ঠিত বোর্ড সভায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এই কমিটির ঘোষণা দেন। 

কমিটির অন্য সদস্যরা হলেন- ২১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আসাদুজ্জামান, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহবুবুল আলম, ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আহমেদ ইমতিয়াজ মন্নাফী, ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ নজরুল ইসলাম, ৫৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মীর হোসেন মীরু এবং সংরক্ষিত আসনের ৬ নং ওয়ার্ডের (সাধারণ ওয়ার্ড নং ১৬,১৭,২১) নারগীস মাহতাব, ৫ নং ওয়ার্ডের (সাধারণ ওয়ার্ড নং ১৩,১৯,২০) রোকসানা ইসলাম চামেলী, ২২ নং ওয়ার্ডের (সাধারণ ওয়ার্ড নং ৬৭,৬৮,৬৯) মাহাফুজা আক্তার।

নবগঠিত স্ট্যান্ডিং কমিটিকে স্বাধীনতা দিবস ২০২০ উপলক্ষে ঢাকা আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতা, সাইক্লিং প্রতিযোগিতা, নৌকা বাইচ প্রতিযোগিতা ও ঘুড়ি উৎসব আয়োজনের প্রাথমিক দায়িত্ব অর্পণ করেন।

পরে মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস নবগঠিত স্ট্যান্ডিং কমিটির সদস্যদেরকে অভিনন্দন জানিয়ে বলেন, নতুন স্ট্যান্ডিং কমিটির ওপর অর্পিত দায়িত্ব আপনারা যথাযথভাবে পালন করতে সক্ষম হবেন বলে আমি আশাবাদী। বোস্টন ম্যারাথনে বললে বিশ্ববাসী যেমন বোস্টন শহরকে কল্পনায় ফুটিয়ে তোলেন তেমনি মুজিববর্ষে আপনারা ঢাকা আন্তর্জাতিক ম্যারাথন প্রতিযোগিতা, সাইক্লিং প্রতিযোগিতা, নৌকা বাইচ ও ঘুড়ি উৎসবের সফল আয়োজনের মাধ্যমে ঢাকা শহর ও ঢাকাবাসীকে বিশ্ব পরিমণ্ডলে পৌঁছে দেবেন বলে আমি বিশ্বাস করি। 

এই সময় অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমান উল্লাহ নুরী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (ডা.) শরীফ আহমেদ, প্রধান প্রকৌশলী মোঃ রেজাউর রহমান, ডিএসসিসি আকরামুজ্জামান, জিএম ট্রান্সপোর্ট বিপুল চন্দ্র বিশ্বাস, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকালের খবর/আতে


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com