ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০ ● ৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খুলবে       আরো ৪০ মৃত্যু, শনাক্ত ১,৭০৫, পরীক্ষা ১৩,০৫৩       সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে       বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক : কাদের       জোহর ও মাগরিবে মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর       ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা       হ্যান্ডসেট বৈধ না হলে নেটওয়ার্ক বিচ্ছিন্ন করা হবে : বিটিআরসি      
অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করল তিতাস ও র‌্যাব
মো: মামুন মিয়া, নারায়ণগঞ্জ
Published : Tuesday, 15 September, 2020 at 5:46 PM

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান শুরু করেছে তিতাস গ্যাসের কর্তৃপক্ষ ও র‌্যাব ১১ সদস্যরা। 

মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় তিতাস ও র‌্যাবের যৌথ এ অভিযান পরিচালিত হয় । এসময় তিনটি নির্মানধীন বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে ।

অভিযানে তিতাসের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ফতুল্লা জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী রবিউল ইসলাম, মিটারিং এন্ড বিজিল্যান্স বিভাগের ব্যবস্থাপক প্রকৌশলী গোলাম মোস্তফা, র‌্যাব-১১ এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার সম্রাট তালুকদার এবং ডিএডি রবিউল ইসলাম। 

তিতাসের এই অবৈধ গ্যাস উচ্ছেদ অভিযানে তিতাস ২০০ ফুট অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে। তবে এই অভিযানে বাড়ির মালিক বা অবৈধ সংযোগ প্রদানকারী কাউকেই ঘটনাস্থলে পাওয়া যায়নি।
 
ফতুল্লা জোনাল অফিসের ব্যবস্থাপক রবিউল ইসলাম বলেন, এই অভিযান তিতাসের নিয়মিত একটি অভিযান। অবৈধ সংযোগ গ্রহণকারীদের বিষয়ে কি পদক্ষেপ নিবেন জানতে চাওয়া হলে তিনি জানান, যেসব বাড়ির মালিক এই অবৈধ গ্যাস সংযোগ নিয়েছে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা করবো। যারা সংযোগটি দিয়েছে তাদেরকে আমরা এখনো শনাক্ত করতে পারিনি। তবে তাদের বিষয়েও আমরা খোঁজ নিচ্ছি। 

র‌্যাবের সহকারী পুলিশ সুপার সম্রাট তালুকদার বলেন, র‌্যাব এর আগেও অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের বিভিন্ন অভিযান পরিচালনা করেছে। তিতাসের পাশাপাশি আমরাও অবৈধ সংযোগ বিচ্ছিন্নের অভিযান নিয়মিত পরিচালনা করবো।

প্রসঙ্গত, গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের তল্লা এলাকায় মসজিদে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সেই ঘটনায় মোট ৩১জন মারা যায়। ওই ঘটনার পর মসজিদের ভেতরে গ্যাস লিকেজের বিষয়টি সামনে চলে আসে। পরবর্তীতে ওই ঘটনায় সাময়িক ভাবে তিতাসের ফতুল্লা জোনের ৮ কর্মকর্তা কর্মচারীকে বরখাস্ত করা হয়। 

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com