ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০ ● ১৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২৮ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার       আইনজ্ঞ মাহবুবে আলমের শূন্যতা পূরণ হবার নয়: মেয়র তাপস       সহযোগিতার সব ক্ষেত্র বাংলাদেশ-ভারত কাজে লাগাবে: রাষ্ট্রপতির       মুক্তিযোদ্ধাদের ভাতা ২০ হাজার টাকা করার সুপারিশ       অস্ত্র মামলায় পাপিয়া ও তার স্বামী বিরুদ্ধে রায় ১২ অক্টোবর       নড়াইলে একজনকে কুপিয়ে হত্যা       ভূমধ্যসাগরে উদ্ধার হওয়া ২২ জনের ৮ জন বাংলাদেশি      
কিশোরগঞ্জে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
এ.বি.এম লুৎফর রাশিদ রানা, কিশোরগঞ্জ
Published : Tuesday, 15 September, 2020 at 5:00 PM

কিশোরগঞ্জের নিকলীতে শিক্ষার্থী ও করিমগঞ্জে দুই কৃষকসহ বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে করিমগঞ্জ উপজেলার বারঘড়িয়া ইউনিয়নের হাসনপুর, ধিতপুর ও নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের গোড়াদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বাড়ির পাশে ধান ক্ষেতে কাজ করছিলো করিমগঞ্জ উপজেলার হাসনপুর গ্রামের ধনু মিয়ার পুত্র আমান উল্লাহ্ (২৫) সহ কয়েকজন কৃষক। এ সময় বৃষ্টির সাথে হটাৎ বজ্রপাত হলে গুরুতর আহত হন তিনজন কৃষক।

আহত তিনজনেকে উদ্ধার করে করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার আমান উল্লাহ ও আরজুকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সোমবার বিকালে বৃষ্টির মধ্যে বাড়ির পাশে একটি রাইস মিলে বসেছিল নিকলী উপজেলার গোড়াদিয়া গ্রামের হারুন মিয়ার পুত্র ইয়াকুব (১৪) সহ পাঁচজন। তখন বৃষ্টির সাথে বজ্রপাত হলে পুরো রাইস মিলের ঘরটি বিদ্যুতায়ীত হয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন স্থানীয় আলীয়াপাড়া নূরজাহান হোসেন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ইয়াকুব। আহত হন আরো চারজন।

আহতরা হলেন একই গ্রামের রইছ উদ্দিনের পুত্র আহাদ মিয়া (১০), আকবর হোসেনের পুত্র সুমন মিয়া (১০), জমির হোসেনের পুত্র নূর মোহাম্মদ (১০) ও রাহাতুল (৭)। আহতদের করিমগঞ্জ ও নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আজকালের খবর/এএইস


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮
ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com