ই-পেপার ফটোগ্যালারি আর্কাইভ  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০ ● ৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার  সোমবার ● ২১ সেপ্টেম্বর ২০২০
শিরোনাম: ১৬ অক্টোবর থেকে সিনেমা হল খুলবে       আরো ৪০ মৃত্যু, শনাক্ত ১,৭০৫, পরীক্ষা ১৩,০৫৩       সেই গাড়িচালক ১৪ দিনের রিমান্ডে       বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহুমাত্রিক : কাদের       জোহর ও মাগরিবে মাস্ক পরে মসজিদে যাওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর       ভিপি নুরের বিরুদ্ধে ঢাবি ছাত্রীর ধর্ষণ মামলা       হ্যান্ডসেট বৈধ না হলে নেটওয়ার্ক বিচ্ছিন্ন করা হবে : বিটিআরসি      
অবৈধ বিলবোর্ড-সাইনবোর্ড সরাতে মেয়র আতিকের অভিযান শুরু
নিউজ ডেস্ক
Published : Tuesday, 15 September, 2020 at 1:47 PM

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকায় অবৈধ বিলবোর্ড, সাইনবোর্ড, ব্যানার, ফেস্টুন, প্রজেক্ট সাইন, শপ সাইন ইত্যাদি অপসারণে মোবাইলকোর্ট ও উচ্ছেদ অভিযান শুরু হয়েছে।

মঙ্গলবার সকালে গুলশান নগরভবনের সামনে থেকে এ অভিযান শুরু হয়। এতে নেতৃত্ব দিচ্ছেন ডিএনসিসির মেয়র আতিকুল ইসলাম।

অভিযান চলাকালে মেয়র আতিক বলেন, আগেই সবাইকে অনুরোধ করা হয়েছে। এই সিটিকে নিয়মের মধ্যে চলতে হবে। এ জন্য আমাদের আজ অভিযান চলবে। অবৈধ সাইনবোর্ড-বিলবোর্ড পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে। এ ক্ষেত্রে কোনো ছাড় দেয়া হবে না।

ডিএনসিসি মেয়র আরও বলেন, ম্যাজিস্ট্রেটদের সঙ্গে নিয়ে অভিযানে এসেছি। সাইনবোর্ড, বিলবোর্ড ব্যবহারে অনুমতি নিতে হবে, ট্যাক্স দিতে হবে এবং নিয়মের মধ্যে এসব ব্যবহার করতে হবে। এই শহরে অবৈধ বিলবোর্ড-সাইনবোর্ড আর থাকবে না। যে যত প্রভাবশালী হোক, সেটি আমাদের দেখার বিষয় নয়।

কিছু দিন আগে বিমানবন্দর এলাকায় ১৬ বছর ধরে থাকা অবৈধ বিলবোর্ড সরান মেয়র আতিক। সেদিন ঘোষণা দেন ডিএনসিসি এলাকায় কোনো অবৈধ বিলবোর্ড থাকবে না।

আজকালের খবর/এসএমএম


সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা- [email protected] বিজ্ঞাপন- [email protected]
দৈনিক আজকালের খবর লিমিটেডের পক্ষে গোলাম মোস্তফা কর্তৃক বাড়ি নং-৫৯, রোড নং-২৭, ব্লক-কে, বনানী, ঢাকা-১২১৩ থেকে প্রকাশিত ও সোনালী প্রিন্টিং প্রেস, ১৬৭ ইনার সার্কুলার রোড (২/১/এ আরামবাগ), ইডেন কমপ্লেক্স, মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক আজকালের খবর
Web : www.ajkalerkhobor.com, www.eajkalerkhobor.com