বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪
শিগগিরই বিয়ে করছেন কুলদীপ, পাত্রী অভিনেত্রী না
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: সোমবার, ৮ জুলাই, ২০২৪, ১:০২ PM
ভারতের ক্রিকেটারদের বলিউড অভিনেত্রী কিংবা মডেলের বিয়ের ঘটনা একেবারেই নতুন নয়।  সাবেক অধিনায়ক মনসুর আলি খান পাতৌদি, মোহাম্মদ আজহাউদ্দিন থেকে শুরু করে এই সময়ের বিরাট কোহলি। কে নেই সেই তালিকায়! জাসপ্রীত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল, কেএল রাহুলরাও বিয়ে করেছেন টিভি পর্দার নারীদের। তবে এখানে একেবারেই ব্যতিক্রম দেশটির তারকা লেগ স্পিনার কুলদীপ যাদব।  

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করে দেশে ফিরে বিশাল সংবর্ধনা পেয়েছে ভারতীয় দল। এরপর মুম্বাই থেকে নিজ শহর কানপুরে পৌঁছেছেন কুলদীপ। সেখানে এনডিটিভিকে জানিয়েছেন, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।  

এই রহস্যময় লেগ স্পিনারকে প্রশ্ন করা হয়, কে সেই জীবনসঙ্গিনী? প্রশ্নকারীকে সেখানেও রহস্য জমিয়ে রাখলেন কুলদীপ। তবে জানিয়েছেন, কোনো অভিনেত্রীকে বিয়ে করছেন না তিনি।

এনডিটিকে কুলদীপ বলেন, ‘আপনি শিগগিরই সুসংবাদ পাবেন, তবে (বিয়ের কনে) কোনো অভিনেত্রী হবে না। এটা গুরুত্বপূর্ণ যে, সে যেনো আমার এবং পরিবারের যত্ন নিতে পারে।’

এক দশকেরও বেশি সময় পর আইসিসি আসরে শিরোপা জিতেছে ভারত।  শিরোপা জয়ের পেছনে বল হাতে দুর্দান্ত অবদান রেখেছেন ২৯ বছর বয়সি কুলদীপ। ৫ ম্যাচে ২০ ওভার বল করে ১৩৯ রান দিয়ে শিকার করেছেন ১০ উইকেট। ৬.৯৫ ইকোনিমিতে তার সেরা বোলিং ফিগার ৩ উইকেটে ১৯ রান।  বিশ্বকাপে তার চেয়ে আর বেশি উইকেট পায়নি ভারতের অন্য কোনো স্পিনার।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
কাল সারাদেশে বিক্ষোভের ডাক ইসলামী আন্দোলনের
কোটা আন্দোলন ঘিরে নিহত ৬, বিচার বিভাগীয় তদন্ত চায় জাপা
রাতে হঠাৎ ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষামন্ত্রী
পুলিশ-আন্দোলনকারী সংঘর্ষে কাজলা-শনিরআখড়া রণক্ষেত্র
এন্ডোসকপি শেষে কেবিনে খালেদা জিয়া
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দেশের স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা
কোটা নিয়ে আলোচনার সুযোগ শেষ হয়ে যায়নি
কোটা আন্দোলন: সারাদেশে সংঘর্ষে প্রাণ গেল ৫ জনের
কোটা ব্যবস্থা থাকা না থাকা
কোটা আন্দোলন নিয়ে যা বলছে জাতিসংঘ
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft