বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪
ব্রাজিল ভক্তেদর সান্ত্বনা দিচ্ছেন আর্জেন্টাইন সমর্থকরা
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: রবিবার, ৭ জুলাই, ২০২৪, ৬:০১ PM
টানা বিশ্বকাপে ব্যর্থতা, কোপায় ছন্দহীন খেলা, পেনাল্টি মিসের হিড়িক। সব মিলিয়ে ব্রাজিল দলকে ট্রল করতে কেউ ছাড়ছেন না। আর্জেন্টাইন সমর্থকদের কেই দিচ্ছেন খোঁচা, আবার কেউ কেউ দিচ্ছেন সান্তনাও। সবচেয়ে বেশিবার বিশ্বকাপ জয়ের যে গৌরব করেন হলুদ দলটির সমর্থকরা, তা আর ধোপে টিকছে না সম্প্রতি তাদের বাজে পারফর্মেন্সের কারণে। ব্রাজিল যেমন খেলছে তাতে তাদের সমর্থকদের আর কিই বা করার আছে। উরুগুয়ের সঙ্গে কোপার কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেওয়ার পর আর্জেন্টাইন সমর্থকরা টুটি চেপে ধরেছে। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের বানে জর্জরিত করে ছাড়ছে ব্রাজিল ভক্তদের।

সমবেদনার খোঁচা দিয়ে আর্জেন্টাইন সমর্থক ফারাবি হাফিজ লিখেছেন, কষ্টও লাগে দুঃখও পাই আর কত নিবে এই দলটার অসহায়, নাদান, এতিম সমর্থকরা! কত কূলায়! আর কত! কেউ বলতে পারেন!

জোবায়ের নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, এখন আর ব্রাজিলকে নিয়ে ট্রল করতে মন চায় না। মনে হয় এতিমের ওপর অত্যাচার করছি।

তপু আহমেদ লিখেছেন, ব্রাজিল এখন পাড়ার টিম হয়ে গেছে। লেভেলে না আসলে ওদের ফ্যানদের সঙ্গে আর তর্কে যাবো না।

সারাদেশে কোটা সংস্কার আন্দোলন চলছে, সেই ইস্যু টানতেও ছাড়েননি আর্জেন্টাইন ভক্তরা।

ফারহানা হোসাইন নামের এক শিক্ষার্থী লিখেছেন কী ব্রাজিল তোমাদের ঐতিহ্যের কোটা নাই? শুধু খোঁচা দেওয়াই নয়, নানাভাবে ব্রাজিল সমর্থকদের সান্তনা দিয়ে যাচ্ছেন কেউ কেউ।

আর্জেন্টাইন সমর্থক তাজনুর ইসলাম ব্রাজিল দলকে ট্যাগ করে লিখেছেন, আপনারা ঘুম থেকে উঠুন...আপনারা ঘুমিয়ে পড়লে ভালো লাগে না! বিপদের দিনে বন্ধুর মতো পাশে আছি। প্রচুর সান্ত্বনা দেওয়া যাবে!

প্রিয় দলের এমন যাচ্ছেতাই পার্ফম্যান্সে ক্ষোভ ঝাড়ছেন ব্রাজিল ভক্তরাও। কেউ কেউ তো বলছেন তারা আর ব্রাজিলের খেলাই দেখবেন না। তবে পেলে-নেইমারদের দলের অনকে ভক্তই বলছেন, কঠিন সময়েও পাশে আছেন তারা।

ব্রাজিল ভক্তদের প্রত্যাশা, ঘুচে যাবে কঠিন সময়। মাঠে যে দাপট ছিলো ব্রাজিলের তা হয়তো দ্রুতই ফিরবে। দেখা মিলবে ভিনি, নেইমারদের সাম্বা নৃত্য।

উল্লেখ্য, লাস ভেগাসে রবিবার (৭ জুলাই) সকালে সেলেসাওদের টাইব্রেকে ৪-২ গোলে হারায় উরুগুয়ে। এর আগে ম্যাচটি গোলশূন্যভাবে ড্র ছিল। কোপা আমেরিকার ৪৮তম আসর থেকে বিদায় নেয় ৯ বারের চ্যাম্পিয়নরা।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
কাল সারাদেশে বিক্ষোভের ডাক ইসলামী আন্দোলনের
কোটা আন্দোলন ঘিরে নিহত ৬, বিচার বিভাগীয় তদন্ত চায় জাপা
রাতে হঠাৎ ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষামন্ত্রী
পুলিশ-আন্দোলনকারী সংঘর্ষে কাজলা-শনিরআখড়া রণক্ষেত্র
এন্ডোসকপি শেষে কেবিনে খালেদা জিয়া
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দেশের স্কুল-কলেজ-পলিটেকনিক বন্ধ ঘোষণা
কোটা নিয়ে আলোচনার সুযোগ শেষ হয়ে যায়নি
কোটা আন্দোলন: সারাদেশে সংঘর্ষে প্রাণ গেল ৫ জনের
কোটা ব্যবস্থা থাকা না থাকা
কোটা আন্দোলন নিয়ে যা বলছে জাতিসংঘ
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft