বুধবার ২৪ জুলাই ২০২৪
আন্দোলন স্বাধীনতা বিরোধীদের হাতে চলে গেছে: মুক্তিযুদ্ধ মন্ত্রী
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৮:০৯ PM
মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, কোটা আন্দোলন ইতোমধ্যে ছিনতাই হয়ে স্বাধীনতা বিরোধীদের হাতে চলে গেছে। যার কারণে গত তিন দিন ধরে সংঘাত, নৈরাজ্য চলছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে মুক্তিযোদ্ধা শ্রমিক-কর্মচারী-পেশাজীবি সমন্বয় পরিষদ কর্তৃক আয়োজিত এক সমাবেশে তিনি এ কথা বলেন।

মোজাম্মেল হক বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষে বাংলাদেশে কোটি কোটি মানুষ আছেন। তারা কখনই অশুভ শক্তির কাছে মাথা নত করতে পারে না, আপোষ করতে পারে না।

তিনি বলেন, কোটাবিরোধী আন্দোলনের বিরুদ্ধে আমাদের কোনো কথা নাই। আমরা এর বিরুদ্ধাচরণ করি না। আমারা শুধু চাই আন্দোলনের নামে যাতে মানুষের জানমালের নিরাপত্তা বিঘ্নিত না করা হয়।

মুক্তিযোদ্ধা মন্ত্রী বলেন, শিক্ষার্থীদের আন্দোলন সুন্দরভাবে চলছিল, কেই বাধাও দিচ্ছিল না। কিন্তু ঢাকা বিশ্ববিদ্যালয়ে হঠাৎ রাতের অন্ধকারে জামায়াত-শিবির ও ছাত্রদলের সন্ত্রাসীরা ঢুকে তান্ডব চালানোর পর ছাত্রদের হাত থেকে আন্দোলনটা অন্যদিকে চলে যায়।

মোজাম্মেল হক বলেন, যারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, অতীতে যাদের সকল আন্দোলন ব্যর্থ হয়েছে তারাই (বিএনপি) এখন কোমলমতি সন্তানদের সামনে নিয়ে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করার অশুভ চক্রান্ত করছে।

তিনি বলেন, আমরা বঙ্গবন্ধুর নেতৃত্বে অস্ত্র জমা দিয়েছি কিন্তু ট্রেনিং জমা দেয় নাই, চেতনা জমা দেয় নাই। ৭১ সালে এই অপশক্তিকে পরাজিত করা হয়েছে। ৫৩ বছর আগে যেভাবে পরাজিত করেছি দরকার হলে আরেকবার লড়বো।

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
ইথিওপিয়ায় ভয়াবহ ভূমিধস, মৃত্যু ২২৯
রাজধানীর ৮ থানার ওসিকে বদলি
পোশাক কারখানায় কাজ শুরু
দেশজুড়ে সাঁড়াশি অভিযানে গ্রেপ্তার ২৭৪৭
মিয়ানমারের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নিলেন সেনাপ্রধান
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ফের দি‌ল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
বাংলাদেশিদের ভিসা দেয়ার আগে নিয়োগের নিশ্চয়তা চায় আমিরাত
মাটি খুঁড়ে পাওয়া গেল ৪৮ ভরি স্বর্ণ
সংলাপে রাজি না, যে ঘোষণা দিলেন সমন্বয়ক নাহিদ
ইসরায়েলে দেড় শতাধিক রকেট হামলা
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft