বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪
ধর্ষণ মামলায় টিকটকার প্রিন্স মামুন গ্রেপ্তার
মোহাম্মদ শরিফুল আলম চৌধুরী, কুমিল্লা
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪, ১০:৩০ AM আপডেট: ১১.০৬.২০২৪ ১১:০৯ AM
টিকটকার লায়লা আক্তার ফারহাদ (৪৮) নামের এক নারীর ধর্ষণ মামলায় আলোচিত টিকটকার প্রিন্স মামুনকে (২৫) গ্রেপ্তার করেছে কুমিল্লা পুলিশ। সোমবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক।

তিনি বলেন, মামুনের বিরুদ্ধে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ক্যান্টনমেন্ট থানায় একটি ধর্ষণ মামলা আছে। সেই মামলায় তাকে গ্রেপ্তারের জন্য ওই থানা থেকে একটি রিকুইজিশন পাঠানো হয়। মামুন চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরছেন, এমন তথ্য পেয়ে দাউদকান্দি টোল প্লাজায় গাড়ি তল্লাশি করে তাকে গ্রেপ্তার করা হয়। রাত সোয়া ১২টার দিকে তাকে ক্যান্টনমেন্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  

এর আগে রবিবার বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে প্রিন্স মামুনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা করেন লায়লা।

অভিযোগে উল্লেখ করা হয়, মামলার বিবাদী আব্দুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুনের সঙ্গে তিন বছর আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আমার পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে মামুন তাকে বিয়ের আশ্বাস দিয়ে প্রেমের সম্পর্ক স্থাপন করেন। মামুন তাকে বিয়ে করবেন বলে জানান। তার কথা সরল মনে বিশ্বাস করে তাকে বাসায় থাকার অনুমতি দেওয়া হয়।

মামলায় অভিযোগ করা হয়, ‌‘২০২২ সালের ৭ জানুয়ারি মামুন তার মাকে সঙ্গে নিয়ে আমার বাসায় এসে বসবাস করতে থাকেন। ওইদিন থেকে আমার বাসায় আমার সঙ্গে একই রুমে থাকতে শুরু করেন। বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার শারীরিক সর্ম্পক করেন। মামুন আমার বাসায় থাকার সময় তার বাবা-মা মাঝেমধ্যেই সেখানে এসে অবস্থান করতেন। আমি মামুনকে একাধিকবার বিয়ের বিষয়ে বললে বিভিন্ন অজুহাতে সময়ক্ষেপণ করতে থাকেন। এ বছরের ১৪ মার্চ মামুন আবারও ধর্ষণ করেন। পরে বিয়ের বিষয়ে তাকে বললে ক্ষিপ্ত হয়ে ওঠেন। আমাকে বিভিন্ন অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।’

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
তারেক রহমানের ভাবমূর্তি নষ্ট করতেই প্রধানমন্ত্রীর এমন বক্তব্য
অলিম্পিকে জুটি বেঁধে খেলবেন নাদাল-আলকারাজ
রাত ৮টার মধ্যে বন্ধ করতে হবে সুপ্রিম কোর্ট বারের সব চেম্বার
বাসের ধাক্কায় ছিটকে সড়কে, নিহত ২
আওয়ামী লীগ নেতা মিন্টু ৮ দিনের রিমান্ডে
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
জিয়াউদ্দিন আলমের কথায় গাইলেন ইমরান
আনার হত্যাকাণ্ডের বিষয়ে সুদত্তর না দিলে মিন্টু গ্রেপ্তার: ডিবি হারুন
এমপি আনার হত্যার ছবি প্রকাশ, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য
এ বছরের পর আর টিকিট কালোবাজারি থাকবে না: র‌্যাব
বাংলাদেশ নিয়ে যে বার্তা দিলেন ডোনাল্ড লু
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft