বুধবার ২৪ জুলাই ২০২৪
নেত্রকোণার সেই বাড়িতে সোয়াট টিমের অভিযান
নেত্রকোণা প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ৯ জুন, ২০২৪, ১০:৫৭ AM
নেত্রকোণায় সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ভাসাপাড়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে এসে পৌঁছেছে পুলিশের বিশেষায়িত টিম। রবিবার (৯ জুন) সকাল সাড়ে ৮টার দিকে পুলিশের এন্টি টেরোরিজম ইউনিটের একটি দল ঘটনাস্থলে প্রবেশ করে। 

পাশাপাশি এসেছে একটি বোম্ব ডিসপোজাল ইউনিট, বিশেষ অস্ত্র ও কৌশল (সোয়াট), সাইবার টিমসহ বেশ কয়েকটি বিশেষ টিম। পুলিশের বিশেষ ইউনিটগুলো এখন ওই বাড়িতে তল্লাশি চালাচ্ছে। তল্লাশির পর তারা বিস্তারিত জানাবেন বলে পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়েছে।

এদিকে গতকাল ওই বাড়িটিতে অভিযানের পর শনিবার রাত ১০টার দিকে পুলিশ জানায় শহরের বনুয়াপাড়া এলাকায় আরেকটি বাড়ি ঘিরে রাখে পুলিশ। রাতে ওই বাড়িতে গিয়ে দেখা যায়, পুলিশের কয়েকজন সদস্য ও ডিবির কয়েকজন সদস্য ওই বাড়িটি নজরদারিতে রেখেছেন।

নেত্রকোণা জেলা পুলিশ সুপার ফয়েজ আহমেদ বলেন, গতকাল দুপুর থেকে ভাসাপাড়া এলাকার যে বাড়িটি পুলিশ ঘিরে রেখেছে সেটি তল্লাশির পর শহরের বনুয়াপাড়া এলাকার বাড়িটিতে তল্লাশি চালানো হবে।

এন্টি টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার সানোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, আমাদের টিম ভেতরে তল্লাশি চালিয়ে যাচ্ছে। তল্লাশি শেষ হওয়ার পর আপনাদেরকে বিস্তারিত জানানো হবে। তবে প্রাথমিক অভিযানে আমরা বিস্ফোরক থাকার আলামত পেয়েছি।

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেড়েছে যান চলাচল
বান্দরবানে যৌথবাহিনীর অভিযানে কেএনএফের দুই সদস্য নিহত
নেপালে ১৯ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত, নিহত ১৮
ইথিওপিয়ায় ভয়াবহ ভূমিধস, মৃত্যু ২২৯
রাজধানীর ৮ থানার ওসিকে বদলি
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত