রবিবার ২১ জুলাই ২০২৪
রাজশাহীর বাঘায় গাছচাপা পড়ে নিহত ২
বাঘা (রাজশাহী) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৫ জুন, ২০২৪, ৯:৫৬ AM
রাজশাহীর বাঘায় গাছের চাপায় পড়ে ২ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো ১০ জন। মঙ্গলবার (৪ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আড়ানী ইউনিয়নের রাজার মোড়ে এ ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, বাঘার পাঁচপাড়া গ্রামের মৃত বিরাজ উদ্দিনের ছেলে জাকিরুল ইসলাম (৩৫), মৃত মুরাদ আলীর ছেলে রাজু আহম্মেদ জালাল (৪০)।

আহতরা হলেন- সেন্টু আলী, সাহারুল ইসলাম, মকুল হোসেন, আজগর আলী, রুবেল হোসেন, রফিকুল ইসলাম, আবদুল জলিল, সালাম, মতি, আকবর। এর মধ্যে পাঁচপাড়া গ্রামের হাসেম আলীর ছেলে সেন্টু আলীর (৩৫) অবস্থা গুরুতর।

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে হটাৎ ঝড় বৃষ্টি শুরু হয়। এসময় হতাহতরা জামাল উদ্দিনের সারের দোকান ও আজগর আলীর মিষ্টির দোকানে বসেছিলেন। ঝড়ের তাণ্ডবে শত বছরের একটা পাইকোড় গাছ ঝড়ে দোকানের ওপর উপড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই জাকিরুল ও রাজু আহম্মেদ নিহত হন। এসময় সেন্টু আলীকে ফায়ার সার্ভিসের একটি দল গাছের ডাল কেটে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন।

এ বিষয়ে আড়ানী ইউনিয়নের পাঁচপাড়া ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। কয়েকজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত দুজনকে বুধবার সকাল সাড়ে ৯টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে ঘটনা জানার পর সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য শাহরিয়ার আলম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীর সঙ্গে পুলিশ লাশ উদ্ধার করে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
আগুনের পর বিটিভির সম্প্রচার বন্ধ
সিলেটে বিএনপি নেতা কয়েস লোদী গ্রেপ্তার
সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে আহত ৪০
‘শিক্ষার্থীদের ঘাড়ে বিএনপি-জামায়াত, নাশকতার নির্দেশ তারেকের’
আন্দোলন স্বাধীনতা বিরোধীদের হাতে চলে গেছে: মুক্তিযুদ্ধ মন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ফের দি‌ল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল
ফেনীতে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর দুটি গরু লুট
বিশ্বনাথে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
শাকিব খান নয়, চ্যালেঞ্জটা নিজের সঙ্গে: মুন্না খান
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft