রবিবার ২১ জুলাই ২০২৪
রাজশাহীর সাবেক এডিএম সাবিহা সুলতানা মারা গেছেন
রাজশাহী ব্যুরো
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ২:৪১ PM
বিসিএস প্রশাসন ক্যাডারের ৩০তম ব্যাচের কর্মকর্তা ও রাজশাহীর সাবেক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বর্তমানে রাজশাহী আঞ্চলিক লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী পরিচালক পদে কর্মরত ছিলেন।
 
শনিবার (১ জুন) সকাল সাড়ে ৮টার দিকে ভারতের মুম্বাইয়ের নানাবতী ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দুপুরে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা প্রশাসক (ডিসি) শামীম আহমেদ। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জেলা প্রশাসক।

শোক বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, বিসিএস প্রশাসন ক্যাডারের ৩০তম ব্যাচের কর্মকর্তা সাবিহা সুলতানা দীর্ঘদিন ধরে জটিল ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তাকে উন্নত চিকিৎসার জন্য গত ৩১ মে ভারতের মুম্বাইয়ের নানাবতী ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।

রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ বলেন, সাবিহা সুলতানার এ অকাল মৃত্যুতে বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস অ্যাসোসিয়েশন রাজশাহী জেলা শাখার অপূরণীয় ক্ষতি হয়ে গেল। গণতন্ত্র ও সমাজ উন্নয়নে তার অবদান মানুষ গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
আগুনের পর বিটিভির সম্প্রচার বন্ধ
সিলেটে বিএনপি নেতা কয়েস লোদী গ্রেপ্তার
সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে আহত ৪০
‘শিক্ষার্থীদের ঘাড়ে বিএনপি-জামায়াত, নাশকতার নির্দেশ তারেকের’
আন্দোলন স্বাধীনতা বিরোধীদের হাতে চলে গেছে: মুক্তিযুদ্ধ মন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ফের দি‌ল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল
ফেনীতে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর দুটি গরু লুট
বিশ্বনাথে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
শাকিব খান নয়, চ্যালেঞ্জটা নিজের সঙ্গে: মুন্না খান
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft