রবিবার ২১ জুলাই ২০২৪
উপজেলা নির্বাচন: কমলগঞ্জে বুলবুলের চমক
কমলগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ৪:২৩ PM
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে কৃষিমন্ত্রীর সহোদর ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল মোটর সাইকেল প্রতীক নিয়ে ১৫ হাজার ৯২৮ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

ভাইস চেয়ারম্যান পদে হাফেজ মো. আব্দুল ওহাব (বৈদ্যুতিক বাল্ব) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিলকিস বেগম (পদ্মফুল) নির্বাচিত হয়েছেন। ভোট প্রদানের শতকরা হার ছিল ৪১ ভাগ।

বুধবার (২৯ মে) রাত সাড়ে ৯টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে এই তিন পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বেসরকারি ফলাফল ঘোষণা করনে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন। 

ঘোষতি ফলাফল অনুযায়ী চেয়ারম্যান পদে মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল মোটর সাইকেল প্রতীকে ৪৬ হাজার ৬৪০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান আনারস প্রতীকে পেয়েছেন ৩০ হাজার ৭১২ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী চা শ্রমিক নেত্রী গীতা রানী কানু ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৭৩২ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে হাফেজ মো. আব্দুল ওহাব বৈদ্যুতিক বাল্ব প্রতীকে ৩৯ হাজার ৯৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিরঞ্জন দেব মাইক প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৯৬১ ভোট। এছাড়া অন্যান্য প্রতিদ্বন্ধী প্রার্থীদের মধ্যে মোহাম্মদ আলমগীর চৌধুরী চশমা প্রতীকে পেয়েছেন ১০ হাজার ৯৩৬ ভোট, মো. সিদ্দিক আলী তালা প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৩২৯ ভোট ও সুনীল কুমার মৃধা টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৯৫ ভোট। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম পদ্মফুল প্রতীকে ৪১ হাজার ৬৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হযেছেন। তার নিকটতম ও একমাত্র প্রতিদ্বন্দ্বী মুন্না দেব রায় ফুটবল প্রতীকে পেয়েছেন ৩৫ হাজার ৯৮১ ভোট।

এদিকে বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই উপজেলার ৭৩টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিতত হয়। বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা যায়, সকাল থেকেই কিছু কিছু কেন্দ্র ছাড়া বেশিরভাগ কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কম থাকলেও চা বাগান অধ্যুষিত কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

কমলগঞ্জ উপজেলায় শতকরা ৩৯.৪৭% ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

আজকালের খবর/বিএস 








সর্বশেষ সংবাদ
আগুনের পর বিটিভির সম্প্রচার বন্ধ
সিলেটে বিএনপি নেতা কয়েস লোদী গ্রেপ্তার
সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে আহত ৪০
‘শিক্ষার্থীদের ঘাড়ে বিএনপি-জামায়াত, নাশকতার নির্দেশ তারেকের’
আন্দোলন স্বাধীনতা বিরোধীদের হাতে চলে গেছে: মুক্তিযুদ্ধ মন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ফের দি‌ল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল
ফেনীতে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর দুটি গরু লুট
বিশ্বনাথে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
শাকিব খান নয়, চ্যালেঞ্জটা নিজের সঙ্গে: মুন্না খান
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft