রবিবার ১৯ মে ২০২৪
বগুড়া-নাটোর মহাসড়কে ট্রাক পার্কিং করলেই মামলা
নাজমুল হুদা, নন্দীগ্রাম
প্রকাশ: সোমবার, ৬ মে, ২০২৪, ৮:১৫ PM
বগুড়া-নাটোর মহাসড়কে দুর্ঘটনা রোধে বেআইনিভাবে ট্রাক পার্কিংসহ তিন চাকার অবৈধ যানবাহন চলাচল বন্ধ করতে কঠোর অবস্থানে রয়েছে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ। কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলীর নেতৃত্বে হাইওয়ে থানা পুলিশ বগুড়া-নাটোর মহাসড়ক নিরাপদ করতে কঠোরভাবে দিন-রাত পরিশ্রম করে আসছে। কুন্দারহাট হাইওয়ে থানার সামনে চেকপোস্ট বসিয়ে নিয়মিত বিভিন্ন গাড়ি চেক করা হচ্ছে। মহাসড়কে গাড়ি চালানোর জন্য যেসব আইন রয়েছে সেসব আইন সঠিকভাবে মেনে গাড়ি চালানো হচ্ছে কিনা তা খতিয়ে দেখা হয়। আইন অমান্য করলেই দেওয়া হচ্ছে মামলা। 

এ ছাড়াও মহাসড়কে বেআইনিভাবে ট্রাক পার্কিং করলেই মামলা দেওয়া হয়। আর তিন চাকার অবৈধ যানবাহন অটোরিকশা, লেগুনা, ইজিবাইক, ভটভটি, লছিমন ও করিমনসহ তিন চাকার সব ধরনের অবৈধ যানবাহন মহাসড়কে চলাচল নিষিদ্ধ করেছে হাইকোর্ট। হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী মহাসড়কে তিন চাকার অবৈধ যানবাহন চলাচল বন্ধে কঠোর পদক্ষেপ নিয়েছে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ। দিন ও রাতব্যাপী চলে মহাসড়কজুড়ে ঝটিকা অভিযান। 

মহাসড়কে দুর্ঘটনা রোধে এমন কড়াকড়ি সিদ্ধান্ত নিয়েছে কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ। বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম এলাকায় হোটেলগুলোর সামনে ট্রাক পার্কিং করার কারণে ২৪ ঘণ্টায় ২০টি ট্রাককে মামলা দেওয়া হয়েছে। 

গতকাল রবিবার এসব বিষয়ে কুন্দারাহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্বাস আলীর সঙ্গে কথা বললে তিনি জানান, কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ মহাসড়কে দুর্ঘটনা ও প্রাণহানি কমাতে সর্বোচ্চ চেষ্টা করছে। এরপরেও মাঝে মধ্যে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মহাসড়কে বেআইনিভাবে ট্রাক পার্কিংসহ তিন চাকার অবৈধ যানবাহন চলাচল করে। মহাসড়কে বেআইনিভাবে ট্রাক পার্কিং করে রাখার কারণে গত ২৪ ঘণ্টায় ২০টি ট্রাককে মামলা দেওয়া হয়েছে।

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
কোভিশিল্ডের মতোই ভয়ঙ্কর কোভ্যাক্সিনের টিকা
ওয়াদুদের প্রার্থিতা বহাল, উপজেলা নির্বাচনে বাধা নেই
বাংলাদেশ থেকে শিক্ষা নিয়ে ভোট করার চেষ্টা করছেন মোদি : কেজরিওয়াল
সৌদিতে আরও এক বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু
বিভিন্ন অপরাধে ইরানে দুই নারীসহ সাতজনের মৃত্যুদণ্ড কার্যকর
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শাবানার ‘হালচাল’ নওশাদের আফসোস!
‘মাগো তুমি চইলা গেলা’ শিরোনামে কবির বাঙালি গান
২৬ কোম্পানির বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা
দেশজুড়ে বজ্রসহ বৃষ্টির আভাস, কমবে তাপমাত্রা
সাদুল্লাপুর উপজেলা নির্বাচনে নিরব বিএনপি, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft