রবিবার ১৯ মে ২০২৪
কিশোরগঞ্জে কোল্ড স্টোরেজে মিলল ২৮ লাখ ডিম, দ্রুত খালাসের নির্দেশ
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রবিবার, ৫ মে, ২০২৪, ৭:৩১ PM
কিশোরগঞ্জে কোল্ড স্টোরেজে অভিযানে মিলল ২৮ লাখ ডিম। বাজার স্থিতিশীল রাখার স্বার্থে এসব ডিম দ্রুত খালাসের নির্দেশ দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ রবিবার জেলার পাকুন্দিয়ায় এগারসিন্দু কোল্ড স্টোরেজে অভিযান চালিয়ে এ আদেশ দেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক।  

এ সময় উপস্থিত ছিলেন- পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. বিল্লাল হোসেন, স্যানিটারি ইন্সপেক্টর লুৎফুন্নাহার বেগমসহ জেলা পুলিশের একটি তদারকি টিম।  

কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বাংলানিউজকে জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের নির্দেশক্রমে ডিমের বাজার স্থিতিশীল রাখার স্বার্থে গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় অবস্থিত এগারসিন্দুর কোল্ড স্টোরেজে অভিযান অভিযান চালানো হয়। এ সময় দেখা যায়, কোল্ড স্টোরেজে বিভিন্ন জেলার ব্যবসায়ীরা প্রায় ২৮ লাখ পিস ডিম মজুত করেছেন। কোল্ড স্টোরেজের ম্যানেজার মোহাম্মদ আলতাফ হোসেনের সঙ্গে কথা বলে এবং রেজিস্টার বহি পর্যবেক্ষণ করে জানা যায়, প্রায় ২০ দিন বা একমাস কোল্ড স্টোরেজে মজুত করা হয়েছে। বিভিন্ন জেলার ব্যবসায়ীদের ডিম মজুত কার্যক্রম সন্দেহজনক এবং বাজার অস্থির করা হতে পারে মর্মে তথ্য রয়েছে।

তিনি আরও জানান, ডিম মজুত রাখা ব্যবসায়ীদের একদিনের মধ্যেই ডিম খালাস করার জন্য বলা হয়েছে। অন্যথায় বাজার অস্থিতিশীল করার জন্য ব্যবসায়ীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে কঠোর সতর্ক করা হয়েছে।  

আজকালের খবর/ওআর








সর্বশেষ সংবাদ
ভয়ংকর মিশনে নেমেছে ন্যাটো-সিআইএ
মোবাইলফোন ফেরত নিতে ডিবিতে এসেছিলেন মামুনুল হক
বিএনপির ২০ নেতাকে সতর্ক বার্তা
যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ: আইজিপি
মালয়েশিয়ায় প্রতারণার শিকার বাংলাদেশি শ্রমিকরা পাচ্ছেন আড়াই কোটি টাকা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শাবানার ‘হালচাল’ নওশাদের আফসোস!
দেশজুড়ে বজ্রসহ বৃষ্টির আভাস, কমবে তাপমাত্রা
২৬ কোম্পানির বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা
‘মাগো তুমি চইলা গেলা’ শিরোনামে কবির বাঙালি গান
সাদুল্লাপুর উপজেলা নির্বাচনে নিরব বিএনপি, ভোটার উপস্থিতি নিয়ে শঙ্কা
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft