মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪
সন্ত্রাস ও মাদকমুক্ত করে স্মার্ট কোটালীপাড়া গড়ে তুলবো : জাহাঙ্গীর হোসেন
কোটালীপাড়া প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১ মে, ২০২৪, ৭:৩৪ PM
আগামী ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন খান বলেছেন, এই নির্বাচনে আমি আপনাদের মুল্যবান ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে কোটালীপাড়াকে সন্ত্রাস ও মাদকমুক্ত করে প্রদানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো।

মঙ্গলবার রাতে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের নৈয়ারবাড়ি বাজারে তার ঘোড়া প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর হোসেন খান বলেন, আগামী ৮ মে ঘোড়া প্রতীকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করতে পারলে কথা দিলাম আমি আপনাদের ভোটের যথাযথ মর্যাদা রক্ষা করবো এবং কোন প্রকল্প থেকে কোন কমিশন নেওয়া হবেনা।

তিনি বলেন, আমি ১৯৭০ সাল থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ নিয়ে আওয়ামী লীগের রাজনীতি করি, কোন দিন দুর্নীতি অনিয়ম করিনি এবং ভবিষ্যতেও করবো না।আপনারা আমার জন্য দোয়া করবেন গরিবের টাকা আত্মসাত করে খাওয়ার আগে যেন আমার মৃত্যু হয়।

সঞ্জিত বাড়ৈর সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল হাজরা বলেন, নির্বাচনকে সামনে রেখে গোটা অঞ্চলে পরিবর্তনের হাওয়া বিরাজ করছে। সাড়া কোটালীপাড়ার কৃষক শ্রমিক, শিক্ষক, ছাত্র, নারী ও তরুণ যুব সমাজ আজ শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অংশীদার হিসেবে নতুনকে বরণ করে নিতে অপেক্ষায় রয়েছেন।

এছাড়া বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের নেতারা।এসময় ঘোড়া প্রতীকের শত শত নারী পুরুষ সমর্থকরা উপস্থিত ছিলেন।

এ নির্বাচনে জাহাঙ্গীর হোসেন খানের সঙ্গে দোয়াত কলম প্রতীক নিয়ে বর্তমান উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস ও চিংড়ি মাছ প্রতীক নিয়ে সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আজকালের খবর/এসএইচ








সর্বশেষ সংবাদ
আগুনের পর বিটিভির সম্প্রচার বন্ধ
সিলেটে বিএনপি নেতা কয়েস লোদী গ্রেপ্তার
সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে আহত ৪০
‘শিক্ষার্থীদের ঘাড়ে বিএনপি-জামায়াত, নাশকতার নির্দেশ তারেকের’
আন্দোলন স্বাধীনতা বিরোধীদের হাতে চলে গেছে: মুক্তিযুদ্ধ মন্ত্রী
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
ফের দি‌ল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
ফেনীতে অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর দুটি গরু লুট
ঈদের পর নতুন সূচিতে চলবে মেট্রোরেল
সাবেক কর কমিশনার ওয়াহিদা রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
বিশ্বনাথে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
Follow Us
সম্পাদকমণ্ডলীর সভাপতি : গোলাম মোস্তফা || সম্পাদক : ফারুক আহমেদ তালুকদার
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : হাউস নং ৩৯ (৫ম তলা), রোড নং ১৭/এ, ব্লক: ই, বনানী, ঢাকা-১২১৩।
ফোন: +৮৮-০২-৪৮৮১১৮৩১-৪, বিজ্ঞাপন : ০১৭০৯৯৯৭৪৯৯, সার্কুলেশন : ০১৭০৯৯৯৭৪৯৮, ই-মেইল : বার্তা বিভাগ- newsajkalerkhobor@gmail.com বিজ্ঞাপন- addajkalerkhobor@gmail.com
কপিরাইট © আজকালের খবর সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft